সালমানকে হত্যার হুমকি

0
171

খবর ৭১: গত কয়েক দিনে কয়েকবার সালমান খানকে হত্যার হুমকি দিয়েছেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। রোববার (১৯ মার্চ) সালমান খানের ম্যানেজার জোর্ডি প্যাটেলের ই-মেইলে পাঠানো বার্তায় তাকে ফের হত্যার হুমকি দিয়েছে। রোহিত গার্গের আইডি থেকে এই মেইল এসেছে।

ইন্ডিয়া টিভি ডটকম জানিয়েছে, হত্যার হুমকি পাওয়ার পর সালমান খানের বন্ধু প্রশান্ত গুঞ্জালকর মামলা দায়ের করেছেন। এ মামলা দায়ের হয়েছে গোল্ডি ব্রার, রোহিত গার্গ ও লরেন্স বিষ্ণোইর বিরুদ্ধে। ইন্ডিয়ান পেনাল কোড ১২০ (বি), ৩৪ এবং ৫০৬ (২) ধারায়। কয়েক দিন আগে লরেন্স বিষ্ণোইয়ের দেওয়া হত্যার হুমকির বিষয়টিও এজাহারে উল্লেখ রয়েছে।

সালমান খানকে পাঠানো ই-মেইলে বলা হয়েছে, ‘তোর বস সালমান খানের সঙ্গে গোল্ডি ভাই দেখা করবে। বিষয়টি মিটিয়ে ফেলার জন্য মুখোমুখি বসে কথা বলতে হবে, কথা বলিয়ে দিস। এখনো হাতে সময় আছে, তাই মনে করিয়ে দিলাম। সময় পেরিয়ে গেলে আর মনে করাব না; শুধু ঝটকা দেব।’

এই হুমকি পাওয়ার পর সালমানের নিরাপত্তা নিয়ে চিন্তিত তার পরিবার। এজন্য এই অভিনেতার নিরাপত্তারক্ষীর সংখ্যা বাড়ানো হয়েছে।

সালমান খানের বিরুদ্ধে বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে। ভারতের বিষ্ণোই সম্প্রদায় এই হরিণকে ভক্তি করে। জানা গেছে, এই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ ওঠার পর থেকে তাকে শত্রু মনে করেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, কারণ তিনিও বিষ্ণোই সম্প্রদায়ের একজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here