গোল্ডকাপ টি-২০ ক্রিকেট টূর্ণামেন্ট কাল ফাইনালে রাজশাহির মুখোমুখি হবে সৈয়দপুর ন্যাশনাল ক্রিকেট ক্লাব

0
123

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর:
সৈয়দপুর গোল্ডকাপ টি-২০ ক্রিকেট টূর্ণামেন্টের চুড়ান্ত খেলা কাল রবিবার (১৯ মার্চ)। সৈয়দপুর উপজেলা যুবলীগ আয়োজিত ওই টূর্ণামেন্টের ফাইনাল খেলায় শিরোপা জয়ের জন্য একে অপরের মুখোমুখি হবে রাজশাহির নওহাটা ক্রিকেট একাডেমি ও সৈয়দপুরের ঐতিহ্যবাহি জনপ্রিয় দল ন্যাশনাল ক্রিকেট ক্লাব। খেলাটি অনুষ্ঠিত হবে দুপুর ১২ টায়।
সৈয়দপুর রেলওয়ে,মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণসহ বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হবে ওপেন কর্নসার্ট। এতে সঙ্গীত পরিবেশন করবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ইবরার টিপু ও বিন্দু কণাসহ তাদের দল। জমকালো আঁতশবাজির মধ্যদিয়ে পর্দা নামবে সৈয়দপুর গোল্ডকাপ ক্রিকেট টূর্ণামেন্টের।
টূর্ণামেন্ট আয়োজক কমিটির আহবায়ক ও উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ জানান, সৈয়দপুর গোল্ডকাপ টি-২০ ক্রিকেট টূর্ণামেন্টের চুড়ান্ত খেলা শেষে চ্যাম্পিয়ান ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করবেন প্রধান অতিথি নীলফামারী -২ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর। এতে বিশেষ অতিথি থাকবেন নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি ও নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, নীলফামারী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মমতাজুল হক, সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সোহেল পারভেজ, কেন্দ্রীয় ত্রাণ বিষয়ক সাদ্দাম হোসেন পাভেল,নীলফামারী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ,
নীলফানারী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. আরিফ হোসেন মুন। এছাড়া অন্যান্য আমন্ত্রিত অতিথিরা উপস্থিত থাকবেন সমাপনী অনুষ্ঠানে। আগামিকালের ক্রিকেট টূর্ণামেন্টের চুড়ান্ত খেলাসহ সমাপনী অনুষ্ঠান দেখার সকলের প্রতি আহবান জানিয়েছেন টূর্ণামেন্ট কমিটির আহবায়ক দিলনেওয়াজ খান ও সদস্য সচিব উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুল ইসলাম আসাদ। উল্লেখ্য গত ২৫ ফেব্রুয়ারি ওই টূর্ণামেন্টের পর্দা ওঠে। এতে সৈয়দপুরসহ বিভিন্ন জেলার ২৪ দল অংশ নেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here