সৈয়দপুরে ১০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

0
160

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী)
সৈয়দপুরে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ রফিকুল ইসলাম (৩৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গত বুধবার সকালে শহরের গোলাহাট ওয়াপদা মোড়ে একটি যাত্রীবাহী বাস থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা ১৭ হাজার টাকা জব্দ করা হয়। আটক রফিকুল ইসলাম ঠাকুরগাঁ সদর উপজেলার মিলনপুর এলাকার মৃত শামসুদ্দিনের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজুল ইসলামের নেতৃত্বে এসআই পলাশ চন্দ্র বর্মাসহ সঙ্গীয় ফোর্স ওয়াপদা মোড় এলাকায় সকালে সিলেট থেকে আসা ঠাকুরগাঁওগামী রোমার পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালায় পুলিশ। এ সময় ওই বাসের যাত্রী রফিকুল ইসলামের অসংলগ্ন আচরণে সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তার দেয়া স্বীকারোক্তিতে ওই বাসের লকার থেকে একটি ব্যাগে বিশেষ কায়দায় রাখা ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া তার কাছে থাকা উল্লেখিত পরিমান নগদ টাকা জব্দ করা হয়েছে।

এ ব্যাপারে গতকাল বৃহস্পতিবার দুপুরে সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজুল ইসলাম বলেন, আটক রফিকুল ইসলামের বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। তাকে গতকাল আদালতের মাধ্যমে নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here