“হ্যালো সুপারস্টারস” এর সাথে যুক্ত হলেন গায়ক আসিফ আকবর

0
1391

খবর ৭১: “হ্যালো সুপারস্টারস” একটি শক্তিশালী সোশ্যাল নেটওয়ার্ক যা ফেইসবুক, ইনস্টাগ্রাম সোশ্যাল নেটওয়ার্কের আদলে হলেও “হ্যালো সুপারস্টারস” দ্বি-পক্ষীয় একটি সোশ্যাল নেটওয়ার্ক যেখানে উভয় পক্ষ সুপারস্টার এবং তার ভক্তরা একে অপরের সাথে মনোবাসনা, সুখ স্মৃতি ও সুন্দর সময় মোবাইল এ্যাপসের মাধ্যমে আদান প্রদান করতে পারবেন। সর্বপর্যায়ের সুপার স্টারদের সাথে আড্ডা, ভাব বিনিময় ছাড়াও এর মাধ্যমে লার্নিং সেশন, লাইভ চ্যাট, বার্থডে গ্রিটিংস, মেধা যাচাইয়ের জন্য অডিশন প্রভৃতি কার্যক্রম করা যাবে।

“হ্যালো সুপারস্টারস” এর সাথে একে একে যুক্ত হচ্ছেন দেশ এবং বিদেশের অনেক অভিনেতা, গায়ক, খেলোয়াড়।  এরই ধারাবাহিকতায় বাংলাদেশের জনপ্রিয় গায়ক আসিফ আকবর হ্যালো সুপারস্টারের সাথে যুক্ত হলেন। গতকাল সোমবার গুলশানস্থ ভার্সেটাইলো গ্রুপের কার্যালয়ে  ‘ও প্রিয়া তুমি কোথায়’ কালজয়ী গানের গীতিকার আসিফ আকবরের সাথে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয় । ভার্সেটাইলো গ্রুপের পক্ষ্যে প্রতিষ্ঠানটির সি ই ও কর্ণেল এনায়েত করিম (অব.) আসিফ আকবরের সাথে চুক্তিটি স্বাক্ষর করেন।। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভার্সেটাইলো গ্রুপের পরিচালক নূর মোহাম্মদ আব্দুল মুকিতসহ প্রতিষ্ঠানটির কর্মকর্তা ও Hello Super Stars এর Team মেম্বাররা।  চুক্তি স্বারক্ষ অনুষ্ঠানে আসিফ আকবর বলেন, Hello Super Stars এর মাধ্যমে শিক্ষার্থীরা অনেক বেশি উপকৃত হবে। আমি আশা করি বিনোদন এবং শিক্ষনীয় এই প্লাটফর্মটি দিন দিন বৃহত্তর আকার ধারণ করবে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন, “হ্যালো সুপারষ্টারস”এর উদ্ভাবক ভার্সেটাইলো গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. কামরুল আহসান। শুভেচ্ছা বক্তব্যে তিনি বলেন, আজকের এই চুক্তি স্বাক্ষর মুহুর্তটি Hello Super Stars এর জন্য আনন্দঘন মুহুর্ত। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে Hello Super Stars আরো সামনের দিকে এগিয়ে যাবে।

উল্লেখ্য ১৮ ডিসেম্বর ২০২১ সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে প্রথমবারের মত তারকাদের সাথে দ্বিপক্ষীয় যোগাযোগের নতুনধারার সামাজিক যোগাযোগ মাধ্যম “হ্যালো সুপারস্টারস” এর পরিচিতিমূলক উদ্বোধনী অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here