সড়ক দূর্ঘটনা রোধে ট্রাফিক বিভাগের সচেতনতামূলক প্রচারণায় সৈয়দপুরে মোটরসাইকেল চালকদের ফুলেল শুভেচ্ছা

0
34

মিজানুর রহমান মিলন সৈয়দপুর :
নীলফামারী জেলা পুলিশের পক্ষ থেকে সৈয়দপুরে হেলমেট পরিহিত মোটরসাইকেল চালকদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। সড়ক দূর্ঘটনা রোধে ট্রাফিক সচেতনতামূলক প্রচারণা কার্যক্রমের অংশ হিসেবে মোটরসাইকেল চালকদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। আজ সোমবার (২৪ অক্টোবর) বেলা ১১টায় সৈয়দপুর শহরের ২ নম্বর রেলওয়ে ঘুমটি সংলগ্ন ট্রাফিক পুলিশ বক্সের সামনে জেলা পুলিশের উদ্যোগে ওই প্রচারণা কার্যক্রমের উদ্বোধন করা হয়।

“আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি” শ্লোগানকে সামনে রেখে ওই প্রচারণা কার্যক্রমের উদ্বোধন করেন নীলফামারী জেলা পুলিশের সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সারোআর আলম। এ সময় তিনি হেলমেট পরিহিত মোটরসাইকেল চালক ও আরোহীদের ফুলের শুভেচ্ছা জানান। আর পুলিশ কর্মকর্তাদের কাছ থেকে মোটরসাইকেল চালকেরা হেলমেট পড়ার জন্য ফুলেল শুভেচ্ছা পেয়ে ট্রাফিক বিভাগজে ধন্যবাদ জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম, নীলফামারী জেলা ট্রাফিক বিভাগের শহর ও যানবাহন পরিদর্শক আবু নাহিদ পারভেজ চৌধুরী, ট্রাফিক সার্জেন্ট মো. আশরাফ কোরাইশী, টিএসআই আব্দুল খালেক, টিএসআই মমিনুল ইসলাম,এটিএসআই মো. দেলোয়ার হোসেন, আব্দুর রশীদসহ ট্রাফিক পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন। এ সময় প্রতিটি মোটরসাইকেলে “মাথায় হেলমেট পড়লে সদা দূর্ঘটনাতে থাকবে বাঁচার নিশ্চয়তা” লেখা স্টিকার লাগিয়ে দেয়া হয়।

নীলফামারী জেলা পুলিশের সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সারোআর আলম বলেন, হেলমেট পরিহিত মোটরসাইকেল চালক ও আরোহীদের উৎসাহ দিতে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হচ্ছে। সেই সঙ্গে ট্রাফিক আইন মেনে চলতে চালকদের সচেতন করতে এ প্রচারণা কার্যক্রম গ্রহন করা হয়েছে। তিনি আরো বলেন, সড়ক পরিবহন চালকরা ট্রাফিক আইন মেনে চললে যানজট কমে আসবে, তেমনি দূর্ঘটনার হারও বহুলাংশে হ্রাস পাবে। তাই তিনি সকল মোটরসাইকেল চালককে হেলমেট ব্যবহার ও ট্রাফিক আইন মেনে চলার আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here