নোরা ফাতেহিকে লিগ্যাল নোটিশ

0
42

খবর৭১ঃ হিন্দি ছবির গানের সঙ্গে নেচে দর্শকদের হৃদয় জয় করেছেন বলিউড নায়িকা নোরা ফাতেহি। তার নাচ দেখার জন্য মোহবিষ্ট থাকেন অনুগামীরা। নাচ অন্তর্জালে প্রকাশমাত্রই ভাইরাল।

সেই নোরার ঢাকার এক কনভেনশন হলে পুরস্কার বিতরণ আয়োজনে নাচ পরিবেশন করার কথা ছিল। কিন্তু সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় সেটি আর হয়ে ওঠেনি।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে, বাংলাদেশে আসার জন্য মিরর গ্রুপ থেকে ১৫ লাখ রুপি অগ্রিম নিয়েছিলেন নোরা ফাতেহি। এ অর্থ ফেরত দেওয়ার ব্যাপারে যোগাযোগ করা হলেও নোরার পক্ষ থেকে কোনো জবাব আসেনি। এ অবস্থায় নতুন আরেকটি অনুষ্ঠানে যোগ দিতে নোরার ঢাকায় আসার ঘোষণা দিয়েছেন, যেটি মিরর গ্রুপের জন্য ‘অসম্মানজনক’।

সে কারণে মিরর গ্রুপের পক্ষ থেকে আইনি নোটিশের মাধ্যমে তাদের অর্থ ফেরত দেওয়ার আগে নভেম্বরে নোরা ফাতেহিকে ঢাকার অনুষ্ঠানটিতে যোগ না দেওয়ার অনুরোধ করা হয়েছে। নয়তো আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে হুশিয়ারি দিয়েছেন মিরর গ্রুপের প্রধান শাজাহান ভূঁইয়া সাজু।

এর আগে গত বৃহস্পতিবার রাতে এক ভিডিওবার্তায় নোরা ফাতেহি জানান, ‘গ্লোবাল এসিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে তিনি ঢাকা আসছেন।
ঢাকার একটি কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে নাচবেন নোরা। অনুষ্ঠানে পুরস্কার বিতরণও করবেন তিনি।

কদিন আগে এক ভিডিওবার্তায় তিনি বলেন, ১৮ নভেম্বর তিনি ঢাকা আসছেন। এ সময় আয়োজকদের প্রশংসা করেন তিনি। সেই সঙ্গে বাংলাদেশের জনগণকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আপনাদের সঙ্গে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি।’

এর আগে ‘ঢাকা ফ্যাশন অ্যান্ড ফেব্রিক এক্সপো ২০২২’ নামের একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঢাকায় শিল্পা শেঠিকে নিয়ে আসে মিরর গ্রুপ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here