বন্ড সই দিয়ে ভয়ঙ্কর খেলায় মাতলেন মেহজাবিন

0
22

খবর৭১ঃ

হাসপাতালে কোনো জটিল অস্ত্রোপচারের সময় রোগীর পরিবারের এক সদস্যর কাছ থেকে বন্ড সই নেন চিকিৎসকরা। এটি খুবই সাধারণ একটি নিয়ম। কারণ, অস্ত্রোপচারের সময় যেকোনো কিছু ঘটতে পারে। সেই একই নিয়ম পালন করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীও।

তবে কারও অস্ত্রোপচারের জন্য নয়। এক ভয়ংকর খেলার জন্য। হাঙরের মুখোমুখি হলেন মেহজাবিন চৌধুরী। সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের শহর দুবাইয়ের ‘দুবাই অ্যাকোয়ারিয়াম অ্যান্ড আন্ডারওয়াটার জু’তে পানির নিচে গিয়ে সরাসরি এই ভয়ঙ্কর কাণ্ড ঘটালেন তিনি।

বলা বাহুল্য, এ ধরনের অভিজ্ঞতা নেওয়া মোটেই সহজ কাজ নয়। এই খেলায় অংশ নেওয়ার জন্য শুধু টাকা দিলেই হয় না, পাশাপাশি যেকোনো ধরনের দুর্ঘটনা ঘটতে পারে, তার জন্য দিতে হয় বন্ড সই। মেহজাবিন সেই নিয়ম পালন করেই নেমে পড়েন গভীর পানিতে।

ভয়ংকর সেই অভিজ্ঞতার কথা রবিবার নিজেই ফেসবুকে বর্ণনা করেছেন মেহজাবিন। ভয়ানক হাঙরের মুখ থেকে ফিরে এসে রীতিমতো উত্তেজনায় কাঁপছিলেন তিনি।

ওই অবস্থায় ফেসবুক লাইভে এসে কম্পমান কণ্ঠে অভিনেত্রী বলেন, ‘এখানে যখন ট্রেনিং দিচ্ছিল, আমি বলছি ক্যান্সেল। আমাকে দিয়ে হবে না, আমার এমনিতেই ঠাণ্ডা বেশি। আমি কাঁপা শুরু করছি। বারবার আমার মাস্কের ভেতর পানি চলে যাচ্ছিল। আমি মনে করেছি আমাকে দিয়ে হবে না, এটা অন্য রকম অভিজ্ঞতা। আলহামদুলিল্লাহ, আমি ফিরে এসেছি। ’

দুবাই অ্যাকোয়ারিয়াম অ্যান্ড আন্ডারওয়াটার জুতে সমুদ্রের তলদেশের অভিজ্ঞতা নেওয়ার ব্যবস্থা রয়েছে। সেখানে মাছ, সামুদ্রিক প্রাণী ছাড়াও রয়েছে ভয়ঙ্কর হাঙর। সেই হাঙরেই মুখোমুখি হন মেহজাবিন। পুরো অভিযানের ভিডিও তিনি প্রকাশ করেছেন ফেসবুকে।

এর আগে ২০১৯ সালে ঈদের ছুটিতে দুবাইতে বেড়াতে গিয়ে আরও এক ভয়ঙ্কর খেলায় মেতেছিলেন মেহজাবিন। সেবার তিনি দুবাইয়ের আকাশ থেকে ঝাঁপ দিয়েছিলেন। শহরটির সবচেয়ে আকর্ষণীয় ভিউ পাম আইল্যান্ডের আকাশে উড়োজাহাজ থেকে ওই ডাইভটি দেন অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here