ব্যর্থ মিশন শেষে দেশে ফিরল টাইগাররা

0
23

খবর ৭১: এশিয়া কাপ শুরুর আগে অবশ্য এবার আশার ফানুস ওড়ানো হয়নি। তবে তাই বলে আফগানিস্তান আর শ্রীলঙ্কার বিপক্ষে টানা দুই ম্যাচ হেরে দেশে ফিরবে বাংলাদেশ, এমনটাও কেউ কল্পনা করেনি। এই এশিয়া কাপে সেটাই নিয়তি হয়েছে বাংলাদেশের। আফগানিস্তানের কাছে হারের পর বাঁচা-মরার লড়াইয়ে শ্রীলঙ্কার বিপক্ষেও ২ উইকেটের পরাজয়। এতে চলতি এশিয়া কাপ থেকে বিদায় ঘণ্টা বেজে যায় বাংলাদেশের।

শতভাগ ব্যর্থ মিশন শেষে আজ ঢাকায় ফিরেছে বাংলাদেশ দল। আজ সকাল ১০টায় শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছেছেন সাকিব আল হাসানরা।

ঢাকায় পা রেখে ক্রিকেটার থেকে শুরু করে কোনো কোচিং স্টাফই মিডিয়ার মুখোমুখি হননি। সবাই যে যার মতো ব্যক্তিগত গাড়িতে চড়ে বিমানবন্দর ত্যাগ করেন। দলের সাথে আজ সব খেলোয়াড়ই ফিরেছেন দেশে। তবে কোচিং স্টাফের মধ্যে জেমি সিডন্স ফিরে গেছেন নিজ দেশে। এছাড়া অ্যালান ডোনাল্ড এবং শেন ম্যাকডারমটও ফিরে গেছেন নিজ দেশে। আসেননি টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও।

আগামী ১২ তারিখ থেকে টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরামের কাছে কয়েকদিনের ক্যাম্প করবে টাইগাররা। এ ক্যাম্পে মূলত থাকবেন ব্যাটসম্যানরা। পাশাপাশি পেসারদেরও নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে।

ত্রিদেশীয় সিরিজ খেলতে নিউজিল্যান্ডে ৩০ সেপ্টেম্বর যাওয়ার কথা থাকলেও টাইগাররা সেখানে উড়াল দেবে ২৪ তারিখ। কয়েকদিন আগে যাওয়ার কারণ হিসেবে জালাল ইউনুস জানিয়েছেন, কন্ডিশনের সঙ্গে দ্রুত মানিয়ে নেওয়ার জন্য এমন সিদ্ধান্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here