মনক্ষুণ্ন হয়ে যে সিদ্ধান্ত নিলেন অনন্ত জলিল

0
27

খবর৭১ঃ

বিগ বাজেটের সিনেমা ‘দিন: দ্য ডে’ প্রেক্ষাগৃহে হাজির করতে পেরে শুরুর দিকে দারুণ উচ্ছ্বসিত ছিলেন অনন্ত জলিল। দর্শকরাও ভিড় জমায় সিনেপ্লেসসহ দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে, যা নিয়ে সন্তুষ্ট ছিলেন অনন্ত।

তবে সিনেমার বাজেট, অভিনয় এবং সিনেমাসংশ্লিষ্ট কিছু মানুষের নানা নেতিবাচক মন্তব্যে মন ভেঙেছে অনন্ত জলিলের। নিজেকে বদলে ফেলবেন বলেও বক্তব্য দেন তিনি।

এবার প্রযোজকের খাতা থেকে নাম সরানোর সিদ্ধান্ত নিয়েছেন এ অভিনেতা।

সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলের এক অনুষ্ঠানে হাজির হয়ে অনন্ত জলিল বলেন, ‘নিজস্ব প্রযোজনায় আর সিনেমা বানাব না।’

কেন? জিজ্ঞেস করলে এ প্রযোজক ও অভিনেতা বলেন, ‘আমার মনে হয় উনারা (ইন্ডাস্ট্রির অনেকে) আমাকে আলাদাভাবে দেখেন। তারা মনে করেন, আমি ইন্ডাস্ট্রির কেউ না। কিন্তু আমি কখনও মনে করিনি।’

এরপর এ প্রযোজক-অভিনেতা বলেন, ‘আমি অনন্ত জলিল হিসেবেই থাকতে চাই। চলচ্চিত্রের পাশে আমি যেভাবে ছিলাম, সেভাবে আর পাবে না। আমি সিদ্ধান্ত নিয়েছি, আমি বাইরের সিনেমা করব। আমার ব্যানারের বাইরের সিনেমা করব। ইন্ডাস্ট্রির সিনেমা করব। এখন আর প্রযোজনা করব না, শুধু অভিনয় করব। যেটা আমি কখনোই করতে চাইনি। প্রযোজক-পরিচালক স্ক্রিপ্ট নিয়ে আমার কাছে আসলে পছন্দ হলে কাজ করব। কথাটা এভাবে না বলে প্রেস রিলিজের মাধ্যমে ঘোষণা করার কথা ছিল। কিন্তু এখানে আপনি (উপস্থাপিকা) বলিয়ে ফেললেন।’

২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমা দিয়ে ঢালিউডে অভিষেক ঘটে অনন্ত জলিলের। এ নিয়ে ৭টি সিনেমা মুক্তি পেয়েছে তার। অনন্ত অভিনীত ৮ম সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। নাম ‘নেত্রী-দ্য লিডার’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here