বিএনপির ভবিষ্যৎ অন্ধকার: কাদের

0
27
সিলেটে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়

খবর ৭১: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কোনো ভবিষ্যত নেই। তাদের ভবিষ্যৎ অন্ধকার।

সোমবার (৮ আগস্ট) বেলা সাড়ে ১১টায় রাজধানীর মোহাম্মদপুরের সুচনা কমিউনিটি সেন্টারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, যে দলের এক নম্বর নেতা, ভারপ্রাপ্ত চেয়ারম্যান দণ্ডপ্রাপ্ত বিদেশে পলাতক আসামি। আর রাজনীতি করবে না বলে মুচলেকা দিয়ে লণ্ডনে পাড়ি জমিয়েছে। সেই দলের নেতা কে? এই দলের নেতা অর্থপাচারকারী, দণ্ডিত পলাতক আসামি, তাদের এক নম্বর নেতা। তারা বলে আমরা নাকি বাংলাদেশের ভবিষ্যৎ নষ্ট করেছি। আমি বলি যারা অপরাধীর হাতে, দণ্ডিত ব্যক্তির হাতে যারা নেতৃত্ব তুলে দিয়েছেন, তাদের ভবিষ্যৎ অন্ধকার। তাদের কোনো ভবিষ্যৎ নেই। তারা নিজেরাই নিজেদের ভবিষ্যৎ নষ্ট করেছে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, আমি আজকে একটা বার্তা দিতে এসেছি। এটা নেত্রীর বার্তা। সাম্প্রদায়িক শক্তি নিয়ে তারা তৈরি হচ্ছে। ঐক্যের নামে তারা বিশৃঙ্খলা সৃষ্টি করবে। তারা দেশে-বিদেশে ষড়যন্ত্রকারীদের নিয়ে বৈঠক করছে। তারা শেখ হাসিনার সরকারকে ক্ষমতা থেকে হটাতে চায়।

জ্বালানি তেলের দাম বাড়ানো নিয়ে তিনি বলেন, বিশ্ব সংকটের নেতিবাচক প্রভাবে, নিরুপায় হয়ে, বলে কয়ে আমরা মূল্য বাড়িয়েছি। এই মূল্য বৃদ্ধির বাস্তবতা আছে। বিশ্ববাজারে আবার যখন দাম কমে যাবে, আমরাও তখন মূল্য সমন্বয় করব।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব শুধু বঙ্গবন্ধুর সহধর্মিণী ছিলেন না, তিনি বঙ্গবন্ধুর যোগ্য সহযোদ্ধা ছিলেন। তিনি ছিলেন বঙ্গবন্ধুর সারাজীবনের বিশ্বস্ত সহকর্মী।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here