শৈলকুপায় প্রতিপক্ষের বাড়ীঘরে হামলা, ভাংচুর, আহত-১০

0
237

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বগুড়া ইউনিয়নের বারইহুদা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়ীঘরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে নারীসহ অন্তত ১০ জন। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। আহতরা হলো-ওই গ্রামের শমসের শাহ, রফিক উদ্দিন, শফি উদ্দিন, আনজার শাহ ও সারেজান নেছাসহ ১০ জন।
স্থানীয় জানায়, দীর্ঘদিন ধরে ওই গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সামাজিক মাতব্বর ছানার উদ্দিন ও বর্তমান ইউপি সদস্য নাসির উদ্দিনের সমর্থকদের মাঝে বিরোধ চলে আসছিল। গত কয়েকদিন উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এরই জের ধরে মঙ্গলবার সকালে ছানার উদ্দিন এর সমর্থকরা নাসির উদ্দিনের সমর্থকদের বাড়ি-ঘরে হামলা চালিয়ে অন্তত ৮ টি বাড়ি-ঘর ভাংচুর করে। তাদের হামলায় আহত হয় নারীসহ অন্তত ১০ জন। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল ও শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে ছানার উদ্দিন জানিয়েছেন,মঙ্গলবার সকালে প্রথমে আমার সমর্থক সলেখা খাতুনকে নাসির উদ্দিন এর লোকজন মেরে আহত করে। সে বর্তমানে শৈলকুপা হাসপাতালে ভর্তি রয়েছে।
শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, একটি হামলার ঘটনা ঘটেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here