আমি রণবীরের হৃদয়ে আছি, তাকে অনেক মিস করছি: আলিয়া

0
41

খআর৭১ঃ লন্ডনে নিজের ডেবিউ ছবির শুটিং নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন বলিউড অভিনেত্রী আলিয়া। ব্রহ্মাস্ত্রের প্রচারে রণবীরের পাশে নেই তার স্ত্রী, তবে ভিডিওবার্তায় আলিয়া বললেন, আমি ওর হৃদয়ে ওখানেই আছি।

বিয়ের পর ‘রণবীর-আলিয়ার প্রেম যেন আর বেশি প্রকাশ পাচ্ছে! স্বামীকে ছেড়ে এক মুহূর্তও থাকতে পারছেন না রণবীর ঘরণী।

মঙ্গলবার ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারে যোগ দিতে পারেননি আলিয়া। এদিন বিশাখাপত্তনমে ছবির প্রচার সারেন রণবীর, পরিচালক অয়ন মুখোপাধ্যায় এবং বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন এসএস রাজামৌলী। এ মুহূর্তে দেশের বাইরে রয়েছেন আলিয়া, নিজের ডেবিউ হলিউড প্রজেক্টের শুটিংয়ে ব্যস্ত নায়িকা। তবে সশরীরে হাজির না থাকলেও ভার্চুয়ালি অনুষ্ঠানের অংশ হলেন আলিয়া।

এক ভিডিওবার্তায় টিম ‘ব্রহ্মাস্ত্র’-এর সঙ্গ দিলেন অভিনেত্রী। বিশাখাপত্তনমে পা রাখা মাত্রই পুষ্পবৃষ্টির জোয়ারে ভেসেছেন রণবীর-অয়ন। রণবীরকে দুচোখ ভরে দেখতে কাতারে কাতারে মানুষ ভিড় জমিয়েছিলেন।

এদিন প্রকাশ্যে এসেছে ছবির নতুন টিজার। পাশাপাশি ঘোষিত হয়েছে ছবির ট্রেলার মুক্তির তারিখও। ১৫ জুন মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’র ট্রেলার। এদিন ফ্যানেদের উদ্দেশে ভিডিওবার্তায় আলিয়া বলেন, ‘আমি সত্যি খুব এক্সাইটেড যে অবশেষে এই ছবিটা আপনাদের সামনে তুলে ধরতে পারব। আমি দুর্ভাগ্যবশত আজ ওখানে হাজির নেই, না দুর্ভাগ্যবশত বলা যাবে না কারণ এ মুহূর্তে আমি লন্ডনে একটা ছবির শুটিং সারছি। এটিও একটা বিরাট প্রজেক্ট, তবে আমার অর্ধেকটা অংশ আজ ওখানেই থাকবে। আমি ওখানে রয়েছি, রণবীরের হৃদয়ে’।

তিনটি পার্টে তৈরি হবে ‘ব্রহ্মাস্ত্র’, গত ৮ বছর ধরে এই ছবির ওপর কাজ করছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। ছবিতে শিবা ও ইশার চরিত্রে দেখা যাবে রণবীর-আলিয়াকে। এই ছবির সেটে বন্ধুত্ব, তার পর প্রেম আর ছবির মুক্তির আগেই মিস্টার অ্যান্ড মিসেস কাপুর হয়ে গেছেন তারা। ছবির ‘কেশরিয়া’ গানের ঝলকও ইতেমধ্যে সুপারহিট। ঝলকেই মাতিয়ে দিচ্ছেন রালিয়া। এখন অপেক্ষা আগামী ৯ সেপ্টেম্বর ছবি মুক্তির।

রণবীর-আলিয়া ছাড়াও এই ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুন আক্কিনেনি। ছবিতে ক্যামিও চরিত্রে থাকছেন ডিম্পল কাপাডিয়াও। হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালাম ভাষাতেও মুক্তি পাবে রণবীর-আলিয়ার এই ছবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here