আলিয়ার বৃহস্পতি তুঙ্গে

0
30

খবর৭১ঃ ২০২২ সালটা যেন আলিয়া ভাটের। গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি মুক্তি পেয়েছে এ বছর। ছবিটি বক্স অফিসে তোলপাড় সৃষ্টি করেছে। এমন কঠিন একটি চরিত্রে নায়িকার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ তার সহকর্মীরা।

এই বলিউড সেনসেশন ব্যক্তিগত জীবনেও নতুন অধ্যায়ে প্রবেশ করেছে চলতি বছর। এপ্রিলে দীর্ঘদিনের প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন আলিয়া। বহুল আলোচিত এই বিয়ে নিয়ে বিটাউনে আলোচনা এখনও থেমে যায়নি।

বিয়ের পর আরও একটি সুসংবাদ জানালেন আলিয়া। এবার হলিউডে অভিনয় করতে চলেছেন তিনি। মে মাসের মাঝামাঝি যুক্তরাজ্যে শুটিং শুরু করার মাধ্যমে হলিউডে অভিষেক হচ্ছে এ নায়িকার। ভারতের বিনোদনভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট পিঙ্ক ভিলার খবর এটি।

হলিউডে আলিয়ার প্রথম ছবিটির নাম হতে যাচ্ছে হার্ট অব স্টোন। গাল গাদন ও জেমি ডরমেনের সঙ্গে আলিয়ার একটি ফিচার প্রকাশ করেছে নেটফ্লিক্স।

ঘনিষ্ট সূত্রে জানা গেছে, রকি অর রানি কি প্রেম কাহিনির শুটিংয়ের পরই আলিয়া যুক্তরাজ্যের উদ্দেশে উড়াল দেবেন। ম্যারাথন শিডিউলে আলিয়া মধ্য মে থেকে আগস্ট পর্যন্ত টানা সেখানে শুটিং করবেন।

বিশ্বস্ত ওই সূত্রটি আরও জানিয়েছে, হলিউডে কাজের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত আলিয়া। এ ছাড়া ডেব্যু হতে যাওয়া নিজের প্রযোজনা প্রতিষ্ঠান নিয়েও আশাবাদী এ নায়িকা।

সেপ্টেম্বরে দেশে ফিরে আলিয়া ব্যস্ত হয়ে পড়বেন ফারহান আখতারের জে লি জারা ছবিতে। এতে প্রিয়াংকা চোপড়া ও ক্যাটরিনা কাইফও রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here