উপমন্ত্রী শামীমের নির্দেশে দক্ষিণ তারাবুনিয়ায় অসহায়দের মাঝে ফরিদ মালের অর্থ সহায়তা

0
24

শরীয়তপুর প্রতিনিধি:
পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপির নির্দেশে শরীয়তপুরের সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের দুস্থ ও অসহায় মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা করেছেন, দক্ষিণ তারাবুনিয়ার কৃতিসন্তান, সখিপুর থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য, বিশিষ্ট সমাজ সেবক, ব্যবসায়ী, শিক্ষানুরাগী, দানবীর, গরীব দুঃখী মেহনতি মানুষের আপনজন হাজী আহমেদ মাল। শনিবার (৩০ এপ্রিল) দিনব্যাপী দক্ষিণ তারাবুনিয়ার নিজ বাড়িতে এ কার্যক্রম করেন তিনি। এসময় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় হাজী ফরিদ আহমেদ মাল বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশকে আরও উন্নত ও সমৃদ্ধ করতে নিরলস পরিশ্রম করে চলছেন। আর শরীয়তপুর-২ তথা নড়িয়া ও সখিপুরকে আরও উন্নত ও সমৃদ্ধ করতে নিরলস পরিশ্রম করে চলছেন পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক জননেতা একেএম এনামুল হক শামীম এমপি। আপনারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও জননেতা একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের জন্য দোয়া করবেন। কারণ, তারা ভাল থাকলে আমরা ভাল থাকবো।
আমি প্রতিবারের ন্যায় এবারও পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক জননেতা একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নির্দেশে দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের দুস্ত ও অসহায়দের মাঝে নগদ অর্থ বিতরণ করেছি। এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। আমি সারাজীবন দক্ষিণ তারাবুনিয়ার মানুষের পাশে ছিলাম, আছি ও ভবিষ্যতেও থাকবো, ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here