নিউমার্কেটে সংঘর্ষের হেলমেটধারীরা সন্ত্রাসী: ডিবি

0
235

খবর৭১ঃ রাজধানীর নিউমার্কেটে শিক্ষার্থী ও ব্যবসায়ীদের সংঘর্ষের সময় হেলমেট মাথায় দিয়ে যারা হামলা করেছে, তারা সবাই সন্ত্রাসী এবং তাদের অবশ্যই আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা (দক্ষিণ) পুলিশ।

বুধবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম।

রাজনৈতিক বিবেচনায় নয় হেলমেটধারীদের সন্ত্রাসী। তাদের গ্রেফতারের বিষয় মাহবুব আলম বলেন, তাদের চিহ্নিত করা হয়েছে। গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নিউমার্কেটের সংঘর্ষের ঘটনায় দুজন তরুণ নিহত হন। এ ঘটনায় পৃথক দুটি মামলা গোয়েন্দা পুলিশের তদন্তাধীন। একটি নাহিদ হত্যায় এবং অপর মামলাটি হয়েছে মুরসালিন হত্যার ঘটনায়।

তিনি আরও বলেন, নিউমার্কেট এলাকায় দোকান কর্মচারী মুরসালিনের হত্যাকারীদের এখনও চিহ্নিত করা যায়নি। তার মৃত্যু ঘটেছে ইটের আঘাতে। যারা ইটপাটকেল ছুড়েছে, তাদের থেকে হত্যাকারী চিহ্নিত করার চেষ্টা চলছে। আর নাহিদ হত্যাকাণ্ডের যে ফুটেজ রয়েছে, সেই ফুটেজের চুলচেরা বিশ্লেষণ করে জড়িতদের চিহ্নিত করা হচ্ছে। চিহ্নিতকরণের কাজটি অনেক দূর এগিয়েছে।

গ্রেফতারে বিলম্ব হওয়ার বিষয়ে তিনি বলেন, ঢাকা কলেজের হোস্টেল বন্ধ হয়ে যাওয়ায় অনেকেই বাড়ি চলে গেছেন অথবা আত্মগোপনে আছেন। তবে ডিবির একাধিক টিম তাদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। শিগগিরই এ বিষয়ে ভালো ফল জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here