বাড্ডায় তিন ভাইকে ছুরিকাঘাত, একজন নিহত

0
259

খবর৭১ঃ রাজধানীর উত্তর বাড্ডায় দুই দোকানদারের বাকবিতণ্ডার জেরে তিন ভাইকে ছুরিকাঘাত করা হয়েছে। এরমধ্যে সাইফুল ইসলাম নামের এক ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সাবু ও বাবু নামের দুইভাই আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

বুধবার ইফতারের কিছুক্ষণ আগে সাতারকুল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাইফুলের ছোট ভাই রাসেল জানান, সাতারকুলে বরিশাল রাইস নামে তাদের একটি দোকান আছে। সেখানে গুঁড়া মসলাসহ অন্যান্য পণ্য বিক্রি করা হয়। ইফতারের কিছুক্ষণ আগে পাশের দোকানদারের চোখে মসলা যাওয়াকে কেন্দ্র করে তাদের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে পাশের দোকানের মালিক ও তার তিন ছেলে মিলে সাইফুল ও তার তিন ভাইকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। আহত অবস্থায় তিন ভাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাইফুলকে মৃত ঘোষণা করেন। আর আহত দুই ভাই বাবু ও সাবু আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত সাইফুল বরিশাল সদর এলাকার খালেদ হাওলাদারের ছেলে। তিনি সাতারকুল এলাকায় পরিবার নিয়ে থাকতেন।

এ ব্যাপারে বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) হাসমত বলেন, একজন খুন হয়েছে এমন খবর শুনে আমি ঘটনাস্থলে যাচ্ছি। আপাতত আমার কাছে তেমন কোন তথ্য নেই।

এ ব্যপারে জানতে চাইলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকাটাইমসকে বলেন, সাইফুলের লাশ মর্গে রাখা হয়েছে। আহত অপর দুজনের অবস্থা আশঙ্কাজনক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here