ঝিনাইদহে আওয়ামী লীগ নেতার নামে মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

0
31

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
ঝিনাইদহ সদর থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক আবু সাঈদ বিশ্বাসের নামে মামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
শুক্রবার বিকালে শহরের পায়রা চত্বরে এ কর্মসূচির আয়োজন করে পাগলাকানাই ইউনিয়নবাসী। ঘন্টাব্যাপী এ মানববন্ধনে রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ ও পাগলাকানাই ইউনিয়নের কয়েক শত নারী পুরুষ অংশ নেয়। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করে অংশগ্রহণকারীরা। বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। পরে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন তারা।
এসময় বক্তারা বলেন, গত ২৯ মার্চ দুপুরে ঝিনাইদহ বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ওলিয়ার রহমানের সাথে আওয়ামী লীগ নেতা আবু সাঈদ বিশ্বাসের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাক-বিতান্ডা হয়। এ ঘটনাকে পুঁজি করে কিছু কুচক্রি মহল আবু সাঈদ বিশ্বাসসহ কয়েকজনের নামে মিথ্যা মালমা দায়ের করে। যা সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেন তারা।
বক্তরা অভিযোগ করে বলেন, আবু সাঈদ বিশ্বাসের রাজনৈতিক প্রতিপক্ষ শ্রমিক আন্দোলনকে পুঁজি করে ফায়দা হাসিলের চেষ্টা করছে। দ্রুত এ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। মামলা প্রত্যাহার না করা হলে আগামীতে আরো কঠোর কর্মসূচির হুশিয়ারী দেন তারা।
সংবাদ সম্মেলনে পাগলাকানাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাসেম আলী, যুবলীগ নেতা ইকবাল বিশ্বাস ও ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here