সৈয়দপুর জেলা কৃষক দলের কর্মী সভা আহ্বায়ক ও দিনারকে সদস্য সচিব করে আহ্বায়ক কমিটি গঠন

0
374

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর :
বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল সৈয়দপুর রাজনৈতিক (সাংগঠনিক) জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার বিকেলে সৈয়দপুর শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ জেলা বিএনপি কার্যালয়ে আয়োজিত দলটির কর্মী সমাবেশে সর্বসম্মতিতে ৯ সদস্য বিশিষ্ট ওই কমিটি গঠন করা হয়। এতে আহ্বায়ক ও সদস্য সচিব হয়েছেন যথাক্রমে মাজাহারুল ইসলাম বসুনিয়া মিজু ও সাদেদুজ্জামান সরকার দিনার। কমিটির অন্যান্য হলেন যুগ্ম আহ্বায়ক এরশাদ আলী বাবু, অ্যাড. আবুল কালাম আজাদ, অ্যাড. শাহরুখ সারওয়ার মিথিল, ফিরোজ আহমেদ। সদস্যরা হলেন যথাক্রমে রুবেল হোসেন, বর্ণা মির্জা ও হাবিবুর রহমান। আগামী ৯০ দিনের মধ্যে সংগঠনের অধীনস্থ সকল ইউনিট কমিটি গঠন করে জেলা সম্মেলন করার নির্দেশনা দিয়ে নবগঠিত আহ্বায়ক কমিটিকে অনুমোদন দেয় কেন্দ্রীয় কৃষক দল।

এর আগে সৈয়দপুর জেলা বিএনপি কার্যালয়ে কৃষক দলের কর্মী সভা অনুষ্ঠিত হয়। কৃষক ও কৃষি’ই আমাদের প্রাণ, আমাদের শেকড় ও অস্তিত্ব এ শ্লোগানকে সামনে রেখে কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে কৃষক দলের রংপুর বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ রহমান লাবু, আনোয়ার শাহাদাত ও কেন্দ্রীয় সদস্য একেএম হারুন-অর-রশিদ মোল্লা।

কেন্দ্রীয় কৃষক দলের জলবায়ু বিষয়ক সম্পাদক আলহাজ্ব লায়ন সিরাজুল ইসলাম বিদ্যুৎ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য বলেন কৃষক দলের রংপুর বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক।
সভায় কৃষক দল সৈয়দপুর রাজনৈতিক জেলা কমিটির সাংগঠনিক তৎপরতা বৃদ্ধিসহ কৃষক-জনতার ন্যায্য অধিকার আদায়ে আন্দোলন সংগ্রামের সফলতা কামনা করে অন্যদের মধ্যে বক্তব্য বলেন সৈয়দপুর জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব আব্দুল গফুর সরকার, সদস্য সচিব ও পৌর কাউন্সিলর শাহিন আকতার, বিএনপি নেতা প্রভাষক শওকত হায়াৎ শাহ, সামছুল আলম, আব্দুল খালেক, শফিকুল ইসলাম জনি, শেখ বাবলু, কার্জন সরকার, জেলা যুবদল সভাপতি আনোয়ার হোসেন প্রামানিক, সাধারণ সম্পাদক তারিক আজিজ, ছাত্রদল নেতা সুজাল হক সাজু, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, সাধারণ সম্পাদক এমএ পারভেজ লিটন, কৃষক দলের নবগঠিত কমিটির আহ্বায়ক মাজাহারুল ইসলাম বসুনিয়া মিজু ও সদস্য সচিব সাদেদুজ্জামান সরকার দিনার প্রমুখ। কর্মী সভায় স্থানীয় কৃষক দলের সর্বস্তরের নেতা কর্মী ছাড়াও বিএনপি,যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here