সুনামগঞ্জে হাওর রক্ষা বাধে যেখানে অনিয়ম সেখানেই প্রতিবাদ: আনিসুল হক

0
174

সুনামগঞ্জ প্রতিনিধি:
বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের সুনামগঞ্জ জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে সুনামগঞ্জ জেলা কৃষকদলের আয়োজনে পৌর শহরের পুরাতন বাসটেন্ড এলাকায় একটি রেষ্টুরেন্টে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় কৃষক দলের সহ সাধারণ সম্পাদক ও জেলা কৃষক দলের আহবায়ক আনিসুল হক বলেন,পুলিশ দিয়ে আর জেলের ভয় দেখিয়ে কৃষক দলকে দাবিয়ে রাখা যাবে না। সুনামগঞ্জ জেলা কৃষক দলকে আমরা চাঙ্গা করে আগামী দিনে সরকার পতনের আন্দোলনে রাজপথে থকবো। খালেদা জিয়া, তারেক রহমান সহ সকল নেতাকর্মীদের উপর সরকার মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। আমরা এই সকল মিথ্যা মামলা প্রত্যহারের জোর দাবি জানাই। এবং তীব্র নিন্দা জানাই।

তিনি আরও বলেন, সুনামগঞ্জে হাওর রক্ষা বাধে যেখানে অনিয়ম হবে সেখানেই আমরা প্রতিবাদ জানাব মানববন্ধন করব। কারণ কৃষকদের দাবি আদায়ে আমরা তাদের পক্ষে সার্বক্ষণিক লড়াই করে যাবো। আমরা খুব দ্রুত সুনামগঞ্জ জেলার সকল উপজেলা ও ইউনিয়নে কৃষক দলের কমিটির অনুমোদন দেওয়া হবে।

জেলা কৃষক দলের সদস্য সচিব আব্দুল ওয়াদুদের পরিচালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন, জেলা কৃষক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক আকুল আলী, যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম পলাশ, আব্দল বাছির, ফরিদ আহমদ তালুকদার, খলিলুর রহমান, সৈয়দ আজমল হোসেন, সায়েদুর রহমান, আতিকুর রহমান শিহাব, সদস্য উকিল আলী, রিয়াজ হোসেন পীর , মনির উদ্দিন মেম্বার, ফারুক মিয়া, সেম্ভু বনিক, কুতুব উদ্দিন,নবী হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here