করোনায় আক্রান্ত মেসিসহ পিএসজির চার খেলোয়াড়

0
26

খবর৭১ঃ করোনাভাইরাসের ওমিক্রন ভ্যারিয়েন্ট ছড়িয়ে পড়েছে ইউরোপে। প্রতিদিনই বাড়ছে সংক্রমণ। এর মধ্যেই ভাইরাসটিতে আক্রান্ত হলেন সাতবার ব্যালন ডি’অর বিজয়ী ফ্রান্সের ফুটবল ক্লাব প্যারিস সেন্ট-জার্মেইনের আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিসহ ক্লাবের চার খেলোয়াড়। তাদের আইসোলেশনে রাখা হয়েছে।

দ্য অলিম্পিয়ান ও আল-আরাবিয়া ইংলিশ রবিবার দুপুরে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে জানানো হয়, সম্প্রতি করোনাভাইরাস পরীক্ষা করান পিএসজির খেলোয়াড়রা। পরে মেসিসহ চারজনের করোনা রিপোর্ট পজিটিভ আসে। তবে পিএসজি থেকে রবিবার পর্যন্ত আক্রান্ত খেলোয়াড়দের নাম প্রকাশ করা হয়নি। এরমধ্যে শনিবার নাম প্রকাশ না করেই পিএসজি এক বিবৃতিতে তাদের একজন কর্মীর করোনা আক্রান্তের তথ্য দেয়।

তবে রবিবার দলের স্বাস্থ্য সংক্রান্ত তথ্যে একটি বিবৃতিতে মেসি, লেফট ব্যাক জুয়ান বার্নাট, ব্যাকআপ গোলরক্ষক সার্জিও রিকো এবং ১৯ বছর বয়সী মিডফিল্ডার নাথান বিটুমাজালার করোনা করোনা আক্রান্ত হওয়ার কথা জানায় পিএসজি।

ইউরোপীয় গণমাধ্যম গোল ডট কম বলছে, মাত্রই বড়দিনের ছুটি কাটিয়ে আসা মেসি করোনার ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্ত। চলতি সপ্তাহে তার ঘরোয়া লিগের ম্যাচ খেলার কথা ছিল।

যুক্তরাজ্যসহ ইউরোপের কয়েকটি দেশে ওমিক্রন পরিস্থিতির আরও অবনতি হয়েছে। এরমধ্যে যুক্তরাজ্য ও ফ্রান্সের করোনার সংক্রমণ এখন সবচেয়ে বেশি। ফ্রান্সের প্রত্যেক দুই জনের মধ্যে একজন এখন করোনায় আক্রান্ত। ফ্রান্সের স্বাস্থ্যমন্ত্রী বুধবার জানিয়েছেন, এমন ভয়াবহ পরিস্থিতি তারা এর আগে কখনো দেখেননি। তবে ফরাসি হাসপাতালগুলি পরিস্থিতি সামলাতে প্রস্তুত বলেও তিনি জানিয়েছেন। বহু মানুষ এখন হাসপাতালের আইসিইউতে ভর্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here