বাগেরহাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী শেখ রাজিয়া নাসেরের প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

0
36

বাগেরহাট প্রতিনিধি. বাগেরহাটে নানা কর্মসুচি মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী শেখ রাজিয়া নাসেরের প্রথম মৃত্যু বার্ষিকী পালন করেছে বাগেরহাট জেলা আওয়ামী লীগ ও তার সকল সহযোগি সংগঠন। মঙ্গলবার সকাল সাড়ে সাতটায় বাগেরহাট শহরের রেলরোডস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে রাজিয়া নাসেরের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে দিনের সূচনা হয়।
শেখ রাজিয়া নাসের বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের মা ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের দাদী।
মৃত্যু বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে রোগীদের মাঝে খাবার পরিবেশন করা হয়। এসময়ে বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, পুলিশ সুপার কে এম আরিফুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন, পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের ব্যক্তিগত সহকারি এইচ এম শাহীন, জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন উপস্থিত ছিলেন।
শেখ রাজিয়া নাসেরের প্রথম মৃত্যু বার্ষিকীতে বাগেরহাট সদর ও কচুয়া উপজেলার সকল মসজিদ-মাদ্রাসায় কুরআন খানি, দোয়া মাহফিল, স্মরণসভা, মন্দিরে প্রার্থনা, এতিমখানা ও হাসপাতালে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। এছাড়া খানজাহান আলী মাজার মাঠসহ বিভিন্ন এলাকায় গনভোজের আয়োজন করা হয়। ২০২০ সালের ১৬ নভেম্বর এই দিনে বঙ্গবন্ধু পরিবারের সদস্য শেখ রাজিয়া নাসেরের মৃত্যু হয়।
বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের ব্যক্তিগত সহকারি এইচ এম শাহীন বলেন, বঙ্গবন্ধু পরিবারের সদস্য শেখ রাজিয়া নাসের বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের মা ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের দাদী। রাজিয়া নাসেরের মৃত্যু বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি হাতে নেয়া হয়। সকালে তার প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে কর্মসূচির সূচনা হয়। বাগেরহাট সদর ও কচুয়া উপজেলার সকল মসজিদ-মাদ্রাসায় কুরআন খানি, দোয়া মাহফিল, স্মরণসভা, মন্দিরে প্রার্থনা, এতিমখানা, হাসপাতালে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here