তালায় রবি মৌসুমে বিনামূল্যে বীজ ও সার বিতারণ

0
23

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার তালা উপজেলায় ২০২১-২২ অর্থ বছরে রবি মৌসুমে কৃষি পুনর্বাসন ও কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতারণ করা হয়েছে।
সোমবার (১৫ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বাস্তবায়নে কৃষি অফিস থেকে ১২টি ইউনিয়নের ১৫৫০জন কৃষকের মাঝে এসব বিতরণ করা হয়।
উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হাজিরা খাতুন এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার। তালা উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শুভ্রাংশু শেখর দাশ এর স ালনায় বিশেষ অতিথি অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভীন পাপড়ি, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আফরোজা আক্তার রোমা প্রমুখ।
উপজেলা কৃষি অফিসার হাজিরা খাতুন বলেন, ২০২১-২২ অর্থ বছরে রবি মৌসুমে কৃষি পুনর্বাসন ও কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতারণ করা হয়েছে। প্রতি কৃষকের মাঝে ১ কেজি সরিষা বীজ,২ কেজি ভূট্রা বীজ, ৮কেজি খেসারি বীজ, ২০ কেজি গম বীজ এবং ডিএপি সার, এমওপি সার বিনা মূল্যে দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here