শরণখোলায় বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু

0
43

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় রান্না ঘরে রাখা বালতির পানিতে পড়ে সাফওয়ান নামে ১৫ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার সকালে শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের উত্তর তাফালবাড়ী গ্রামের মাওলানা ইসাহাক আলীর বাড়িতে রান্নাঘরে রাখা বালতির পানিতে সে পড়ে যায়। পরে পরিবারের সদস্যরা উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করেন।
নিহত সাফওয়ান শরণখোলার বগী এলাকার দিনমজুর শাহিনের ছেলে। সাফওয়ান বাবা-মায়ের সাথে নানা মাওলানা ইসাহাক আলীর বাড়িতে বেড়াতে আসছিল।সাফওয়ানের মামা ইব্রাহীম হোসেন জানান, ১০-১২দিন আগে তার বোন আয়শা বেগম দুই ভাগ্নেকে নিয়ে তাদের বাড়ি বেড়াতে আসেন। এদিন সকাল ১০টার দিকে সাফওয়ানকে রেখে তার বোন বাথরুমে যান। শিশুটি সেই ফাকে হামাগুড়ি দিয়ে রান্না ঘরের বালতির পানিতে পড়ে যায়। সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, সাফওয়ান নামের এক শিশুর মৃত্যুর খবর পেয়ছি। এঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here