নড়াইলে পলাশ হত্যা: চেয়ারম্যান প্রার্থী-ছাত্রলীগ নেতাসহ আসামি ২২ জন

0
207

উজ্জ্বল রায়, নড়াইল থেকে: নড়াইলের লোহাগড়ায় পলাশ মাহমুদ হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় চেয়ারম্যান প্রার্থী ও ছাত্রলীগ নেতাসহ ২২ জনকে আসামি করে মামলা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নিহত পলাশের মা পলি বেগম বাদী হয়ে লোহাগড়া থানায় এ মামলা করেন।
গত ২৫ অক্টোবর রাতে উপজেলার চরমল্লিকপুর গ্রামে পলাশকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়। নিহত পলাশ (৩২) ওই গ্রামের খোকন শেখের ছেলে। পলাশ ফল ব্যবসায়ী ছিলেন।
মামলায় অভিযোগ করা হয়েছে, মল্লিকপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন ও রাজনৈতিক বিরোধের জেরে পলাশকে হত্যা করা হয়েছে। প্রধান আসামি করা হয়েছে দোয়া মল্লিকপুর গ্রামের মো. শাহিদুর রহমানকে। তিনি গতবার মল্লিকপুর ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে পরাজিত হন। তাঁর অন্য দুই ভাই মো. শরিফুল ইসলাম ও মনিরুল ইসলামও আসামি হয়েছেন। এ ছাড়া লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রাশেদ, উপজেলা ছাত্রলীগের বর্তমান সাধারণ সম্পাদক সজিব মুসল্লিকে আসামি করা হয়েছে। মামলায় ২২ জনের নাম উল্লেখ করে এবং ৮-৯ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা জানান, এখানো কেউ আটক হয়নি। সবাই পালিয়েছে। তাঁদের ধরার চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here