ডিভোর্স ঘোষণার পর এবার গর্ভপাত নিয়ে যা বললেন সামান্থা

0
22

খবর৭১ঃ

গত সপ্তাহেই এক যৌথ বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন ভারতের দুই দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। বিচ্ছেদ ঘোষণার পর এই প্রথমবারের মতো এ নিয়ে মুখ খুললেন তিনি। বিবাহ বহির্ভূত সম্পর্ক, কখনো সন্তান না নিয়ে চাওয়া আর গর্ভপাতের বিষয়গুলো নিয়ে খোলামেলা জবাব দিলেন জনপ্রিয় এই অভিনেত্রী।

শুক্রবার নিজের ভ্যারিফাইড ইনস্টাগ্রামে একটি স্টোরিতে এক বিবৃতিতে সামান্থা জানান, মূলত তার ওপর ব্যক্তিগত আক্রমণের উদ্দেশে এসব অপপ্রচার চালানো হয়েছে। এতে তিনি ভেঙে পড়বেন না।

ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি বলেন, আমার ব্যক্তিগত সংকটে আপনাদের সহমর্মিতা আমাকে অভিভূত করেছে। আমার প্রতি গভীর সহানুভূতি ও উদ্বেগের জন্য এবং আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার আর গালগল্পের জবাব দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ। তাদের দাবি আমার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল, আমি কখনও সন্তান নিতে চাইনি, আমি একজন সুবিধাবাদী এবং আমি সম্প্রতি গর্ভপাত করেছি।

তিনি আরও বলেন, ডিভোর্স ভীষণ বেদনাদায়ক একটি প্রক্রিয়া। সামলে নেওয়ার জন্য আমাকে সময় দিন। আমার ওপর ক্রমাগত ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। তবে এসবের কারণে আমি ভেঙে পড়ব না, সেই প্রতিশ্রুতি আমি দিচ্ছি।
বিবৃতির নিচে সামান্থার স্বাক্ষরও রয়েছে।

বিয়ের চারবছর পর যৌথ বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেন সামান্থা ও নাগা চৈতন্য। বিবৃতিতে তারা বলেন, অনেক আলোচনা ও চিন্তাভাবনার পর আমরা স্বামী-স্ত্রী থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং নিজেদের পথ বেছে নিয়েছি। আমরা খুবই ভাগ্যবান যে, এক দশকের বেশি সময়ের বন্ধুত্ব আমাদের। এটিই আমাদের বন্ধুত্বের প্রাণশক্তি ছিল। আশা করি ভবিষ্যতেও এই বিশেষ বন্ধনটি অটুট থাকবে। এই কঠিন সময়ে আমাদের সমর্থন দেওয়ার জন্য আমরা সবাইকে অনুরোধ করছি। আমাদের একটু নিজের মতো থাকার সুযোগ দিন, ব্যক্তিগত নিরাপত্তা দিন, যাতে মানিয়ে নিতে পারি।

বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করে দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্যকে ২০১৭ সালে মহাধুমধামে বিয়ে করেন সামান্থা। গোয়ায় হিন্দু এবং খ্রিস্টান দুই রীতেই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here