মাদকসহ শাহরুখপুত্রের সঙ্গে গ্রেপ্তার কে এই মুনমুন?

0
15

খবর৭১ঃ মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে শনিবার রাতে মাদকসহ আটক হন বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দাবি, এই তারকা-সন্তানের লেন্সের বাক্স থেকে মাদক পাওয়া গেছে। ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ইতোমধ্যে তাকে গ্রেপ্তারও দেখানো হয়েছে।

তবে শুধু শাহরুখপুত্র আরিয়ান নন, শনিবারের রাতে নানা ধরনের মাদক ও নগদ টাকাসহ এনসিবির জালে ধরা পড়েছেন মোট সাতজন। এদের মধ্যে যে নামটি বারবার আলোচনায় উঠে আসছে তিনি হলেন মুনমুন ধমেচা। তার স্যানিটারি প্যাডের মধ্যে মাদক লুকানো ছিল বলে জানিয়েছে এনসিবি।

তবে আলোচনার বিষয়বস্তু শুধু এটুকুই নয়। এই তরুণীর সঙ্গে শাহরুখপুত্র আরিয়ানের গাঢ় বন্ধুত্ব রয়েছে বলে ইতোমধ্যেই ফিসফাস শুরু হয়েছে। কিন্তু কে এই মুনমুন ধমেচা? কী করেন তিনি?

ভারতীয় মিডিয়ার খবর বলছে, মধ্য প্রদেশের এক ব্যবসায়ী পরিবারের মেয়ে মুনমুন ধমেচা। পেশায় তিনি একজন মডেল। এই কাজের সূত্রেই বলিউড তারকাদের সঙ্গে তার ওঠাবসা। গুরু রান্ধাওয়া, অর্জুন রামপালের মতো তারকা রয়েছেন সেই তালিকায়।

ইনস্টাগ্রামেও বেশ জনপ্রিয় মুনমুন। সেখানে তার অনুগামীর সংখ্যা দশ হাজারের কিছু বেশি। ২০১৪ সাল থেকে এই অ্যাপটি তিনি ব্যবহার করছেন। এখনও পর্যন্ত তার পোস্টের সংখ্যা ১৩৪টি। তবে সেগুলোর মধ্যে কোনো ছবিতেই শাহরুখপুত্রের সঙ্গে দেখা যায়নি তাকে।

এদিকে, আটকের পর এনসিবির জেরায় মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন মুনমুন। জানিয়েছেন, একটি আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন একটি হোটেলের কাছ থেকে মাদক সংগ্রহ করেছিলেন তিনি। তাকেও ইতোমধ্যে গ্রেপ্তার দেখিয়েছে এনিসিবি। সোমবার আরিয়ানের সঙ্গে তাকেও আদালতে তোলা হয়েছে।

শনিবার রাতে আরিয়ানের সঙ্গে তার আরেক বন্ধু আরবাজ মার্চেন্টও গ্রেপ্তার হয়েছেন। তাদের জিজ্ঞাসাবাদের পর এনসিবি মুম্বাই থেকে শ্রেয়াস নায়ার নামে এক মাদক কারবারিকে আটক করেছে। শ্রেয়াসের নাম পাওয়া যায় আরিয়ান ও আরবাজের মোবাইল থেকে। গত কয়েক দিনে বেশ কয়েক বার ড্রাগ নিয়ে কথোপকথন হয়েছে তাদের।

এনসিবি জানায়, শ্রেয়াস নায়ারেরও শনিবার রাতের ওই মাদক পার্টিতে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু কিছু কারণে তিনি যেতে পারেননি।

সংস্থাটি আরও জানিয়েছে, আরিয়ান খান এবং আরবাজ মার্চেন্ট এনসিবিকে সঠিকভাবে বলছেন না যে, কে তাদের মাদক সরবরাহ করতেন। তবে আরবাজ বলেছেন যে, গোয়ার একজন মাদক কারবারি তাকে মাদক সরবরাহ করতেন।

অন্যদিকে, ছেলের গ্রেপ্তারের পর ইতোমধ্যে আইনজীবী নিয়োগ করেছেন বলিউড কিং শাহরুখ খান। কয়েকদিন ধরে তিনি শুটিংয়ের কাজে স্পেনে রয়েছেন। তবে ছেলের বিপদে কাছে থাকতে শুটিং আপাতত স্থগিত করে শাহরুখ খান দ্রুতই দেশে ফিরবেন বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here