ডাক্তার পরিচয় নিশ্চিত হলো মিষ্টি জান্নাতের

0
30

খবর৭১ঃ ঢাকাই চলচ্চিত্রের পরিচিত মুখ মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমায় অভিনয় করে ঢালিউডে পা রাখেন তিনি। বিভিন্ন ইস্যুতে একাধিক বার আলোচনায় এসেছে তার নাম।

নায়িকা পরিচয়ের বাইরে মিষ্টির রয়েছে আরেকটি বড় পরিচয়। তিনি রাজধানীর সাফেনা মেডিকেল অ্যান্ড ডেন্টাল কলেজে পড়াশোনা করতেন। সে পরিচয়ের ব্যাপ্তি বাড়লো তার। সম্প্রতি মিষ্টি ডাক্তারি পড়াশোনা শেষ করেছেন। গত বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) তিনি বাংলাদেশ মেডিক্যাল ও ডেন্টাল কাউন্সিল থেকে আনুষ্ঠানিকভাবে তার রেজিস্ট্রেশনও পেয়েছেন। যার ফলে এখন তিনি নামের আগে ডাক্তার পদবি ব্যবহার করতে পারবেন।

ব্যবসা ও অভিনয় মিলিয়ে বেশ ব্যস্ততা থাকলেও এর মাঝেই মিষ্টি শেষ করেছেন ডেন্টালের পড়াশোনা। করোনার অলস সময়কে কাজে লাগিয়ে পড়া যতটুকু বাকি ছিল তা শেষ করেছেন। একাডেমিক সার্টিফিকেট অর্জন করার পর আবেদন করেন বাংলাদেশ মেডিক্যাল ও ডেন্টাল কাউন্সিলের রেজিস্ট্রেশনের জন্য।

এ প্রসঙ্গে মিষ্টি জান্নাত জানান, দীর্ঘদিনের পরিশ্রম অবশেষে সফল হলো। খুবই ভালো লাগার বিষয়, এটা আমার জন্য। যদিও বেশ আগে থেকে প্র্যাক্টিস শুরু করেছিলাম। নিকেতনে চেম্বার ছিল। এখন নতুন করে চেম্বার নিয়েছি গুলশান-২ এলাকায়। এখন থেকে ওখানেই বসবো।পাশাপাশি নতুন কয়েকটি ছবির গল্প নিয়ে কথাবার্তা চলছে সেগুলো চুড়ান্ত হলেই কাজ শুরু করবো।

মিষ্টি জান্নাতের পুরো নাম জান্নাতুল ফেরদৌস মিষ্টি। মূলত এ নামেই মেডিক্যাল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলের রেজিস্ট্রেশন পেয়েছেন।

বর্তমানে তিনি যুক্ত আছেন নানা স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সংস্থার সাথে। তার নিজস্ব ও ব্যাক্তিগত (জান্নাত সমাজ কল্যান সংস্থা ও বিয়িং হিউম্যান ডক্টরস গ্রুপ) এর মাধ্যমে গরীব ও অসহায় মানুষের মাঝে আর্থিক সহযোগিতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা ও ত্রান বিতরন কার্যক্রম অব্যাহত রেখেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here