সৌদি সৈকতে নারীদের ব্যক্তিগত ক্লাব

0
47

খবর৭১ঃ সৌদি আরবের পূর্বপ্রদেশের পর্যটন শহর আল খোবার। প্রাচীন জলসীমা এবং ফরাসি উপসাগরীয় সৈকতের জন্য খুবই পরিচিত জনপদ। এখানেই গড়ে উঠেছে সৌদি নারীদের প্রথম ব্যক্তিগত সৈকত ক্লাব-দ্য ১৮০ বিচ ক্লাব সমুদ্র।

ক্লাবের যাত্রা শুরু ২০২০ সালে। নারীদের সাঁতার ক্লাব নামে পরিচিত দ্য ১৮০ বিচ ক্লাবে বিস্ময়কর সব অফার রয়েছে নারীদের জন্য।

ম্যাসেজ, পেডিকিউর, বিচ হেয়ারস্টাইলসহ স্পা সবই আছে। রয়েছে ইনডোর লাউঞ্জ এলাকা। খাদ্য ও পানীয়, ডাইনিং, নীল বাজার, ডিজে, লাইভ শোর অত্যাধুনিক ব্যাবস্থা আছে সেখানে। ৪৫ হাজার বর্গমিটার জায়গাজুড়ে ৪শটি পর্যন্ত সানবেড বসানো হয়েছে। যেখানে শুয়ে শুয়ে রোদ্রস্নান করেন নারীরা।

সৌদির পাবলিক সৈকতগুলোতে খুব রক্ষণশীল পোশাক পরতে হয় নারীদের। কিন্তু এখানে সে স্বাধীন। দ্য ১৮০ বিচে ক্যামেরা অনুমোদিত নয়।

ক্লাবে ফোনের ব্যবহার সীমাবদ্ধ। নারীদের গোপনীয়তা নিশ্চিত করতে পুরুষের প্রবেশাধিকার সাত বছরের কম বয়সি ছেলেদের মধ্যে সীমাবদ্ধ। দূরত্বও হাতে নাগালে। শহর থেকে মাত্র ১১ মিনিটের পথ।

‘বোহেমিয়ান-ধাঁচে’র সজ্জা, বিভিন্ন রেস্তোরাঁ, খাবারের ট্রাক, ক্যাফে, দোকান এবং ওয়াটার স্পোর্টসসহ কায়াকিং, প্যাডেল-বোর্ডিং এবং স্নোকারেলিংয়ের ব্যবস্থা আছে। আরব নিউজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here