মসজিদে মুসল্লিদের সাথে ওসির মতবিনিময়

0
31

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি.

ঘাটাইলে বৈশ্বিক করোনা সংক্রমণ, মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ প্রতিরোধে মুসল্লীদের সাথে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মো. আজহারুল ইসলাম সরকার(পিপিএম) এর মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ০৩ সেপ্টেম্বর জুম্মায় উপজেলার সাগরদিঘী বাজার শাহী মসজিদে জুম্মার নামাজের পরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় মসজিদের জুম্মার নামাজের পরে উপস্থিত মুসল্লীদের উদ্দেশ্যে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মো. আজহারুল ইসলাম সরকার তার বক্তব্যে বলেন সারা বিশ্বব্যাপী করোনা মহামারী সাথে যোগ হয়েছে ডেঙ্গু জ্বর এই মহামারীতে মৃত্যুর মিছিল বেড়েই চলেছে। করোনা মহামারী প্রতিরোধ করতে হলে আমাদের স্বাস্থ্য সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। পাশাপাশি আপনার আশেপাশের ঝোপঝাড় কেটে ও জমে থাকা পানি পরিস্কার রাখতে হবে। মনে রাখবেন আপনি আপনার পরিবারের জন্য পবিত্র নিয়ামত আপনি আক্রান্ত হলে আপনার পরিবারের সবাই আক্রান্ত হবে। আসুন আমরা স্বাস্থ্য সচেতন হই।

তিনি আরো বলেন, বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে সোচ্চার। একজন মাদকসেবী একটি পরিবারের কান্না। মাদক নির্মুলে সমাজের সকলে এগিয়ে আসতে হবে। একজন মাদকসেবী একটি পরিবার ও একটি সমাজ নষ্ট করে দেয়। সমাজে একজন আরেকজনের সাথে ঝগড়াঝাটি হতেই পারে কিন্তু সমাজের বাকী সবার কর্তব্য হলো ঝগড়াঝাটি মিটমাট করে সমাজে শান্তি ফিরিয়ে আনা। শুধু পুলিশের দিকে তাকিয়ে থাকলে হবেনা সমাজের সবাইকে শান্তির পক্ষে এগিয়ে আসতে হবে।

এ সময় তিনি উপজেলার প্রতিটি মসজিদের ইমাম সাহেবদের প্রতি ওয়াক্তে মুসল্লীদের করোনা ও ডেঙ্গু সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য সচেতন হওয়ার ও মাদক সন্ত্রাস নির্মুল, বাল্যবিবাহ রোধে পরামর্শ দেওয়ার আহ্বান জানান।

এ সময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সভাপতি, সাগরদিঘী তদন্ত কেন্দ্রের এস আই আলাল হোসেন,সাংবাদিক শফিকুল ইসলাম প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here