তরুণীকে ধর্ষণের মামলায় ডিএমপির এসআই গ্রেপ্তার

0
387

খবর৭১ঃ ধর্ষণের মামলায় ডিএমপির শেরেবাংলা নগর থানার এক উপ-পরিদর্শক (এসআই) গ্রেপ্তার হয়েছেন। তার নাম খায়রুল আলম। বন্ধুর বিরুদ্ধে অভিযোগের মীমাংসা করে দেওয়ার কথা বলে ওই তরুণীকে ধর্ষণের অভিযোগ করা হয়েছে মামলায়।

মঙ্গলবার সন্ধ্যায় ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম গণমাধ্যমে এই তথ্য জানান।

এডিসি বলেন, ‘মঙ্গলবার সকালে গুলশান থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলার পর খায়রুলকে গ্রেপ্তার করা হয়। পরে গুলশান থানার মামলায় তাকে আদালতে পাঠিয়ে পাঁচ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।’

২০ বছর বয়সী ওই তরুণীর অভিযোগ, তাকে গুলশানের বাসায় নিয়ে ধর্ষণ করেন এসআই খায়রুল। পরে তাকে মোটরসাইকেলে করে পান্থপথে নামিয়ে দেন।

মামলার এজাহারে বলা হয়, মাসখানেক আগে এক বন্ধুর বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় অভিযোগ করতে গিয়ে এসআই খায়রুলের সঙ্গে ওই তরুণীর পরিচয় হয়। তার সূত্র ধরে খায়রুল তাকে বিভিন্ন সময় ফোন করে দেখা করতে বলতেন। গত সোমবার সকালে অফিসে যাওয়ার সময় স্কয়ার হাসপাতালের কাছে পান্থপথে খায়রুল ওই তরুণীকে দেখতে পান। বন্ধুর বিরুদ্ধে অভিযোগের মীমাংসা করে দেওয়ার কথা বলে এসআই খায়রুল তাকে মোটরসাইকেলে করে গুলশানের নিকেতনে এক বাসায় নিয়ে যান।

তরুণী অভিযোগপত্রে লিখেছেন, তাকে বাসায় নিয়ে ধর্ষণের পর মোটরসাইকেলে করে পান্থপথে নামিয়ে দেওয়া হয়। ধর্ষণের বিষয়টি কাউকে না জানানোর জন্য বিভিন্ন ধরনের ভয়-ভীতি দেখায় পুলিশের এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here