হাতীবান্ধায় রাস্তা দখল করে বাড়ী নির্মাণ প্রতিবাদ করায় নারীকে মারধর

0
173

কাজী শাহ্ আলম হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি ঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় রেকর্ড ভূক্ত রাস্তা দখল করে বসতবাড়ী নির্মান। ন্যায় বিচার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট এলাবাসীর অভিযোগ।

প্রাপ্ত অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার বড়খাতা ইউনিয়নের পশ্চিম সারডুবী এলাকার রেল লাইন থেকে পশ্চিম পার্শ্বে আব্দারের বাড়ী পর্যন্ত ৪ শত মিটার একটি রের্কড ভুক্ত রাস্তা রয়েছে। উক্ত রাস্তা দখল করে একই এলাকার মৃত একামুদ্দিনের পুত্র মকবুল হোসেন বসত বাড়ী নির্মাণ করছেন। গত বৃহস্পতিবার রাস্তা দখলে বাঁধা দেয় প্রতিবেশী কাকুলী বেগম নামে এক গৃহবধু সহ স্থানীয় লোকজন। এ সময় মকবুল হোসেনের দুই ছেলে রুবেল ও রশিদসহ কয়েকজন গৃহবধু কাকুলী বেগমকে মারধর করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করান। এ ঘটনায় কাকুলী বেগমের স্বামী সাইদুল ইসলাম বাদী হয়ে ৫ জনকে আসামী করে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন এবং রাস্তা দখলের ন্যায় বিচার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট এলাবাসী লিখিত অভিযোগ দেন।
এ বিষয়ে মকবুল হোসেনসহ তার দুই ছেলে রুবেল ও রশিদ, মারধর ও রাস্তা দখলের অভিযোগ অস্বীকার করে বলেন,আমরা রাস্তা দখল করি নাই। নিজস্ব জমিতেই বাড়ী নির্মাণ করছি।
হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ এরশাদুল আলম বলেন, রাস্তা দখলের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি স্থানীয় ভাবে মিমাংশার চেষ্টা চলছে। স্থানীয় ভাবে মিমাংশা না হলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here