সৈয়দপুরে রিকশা চালককে গলা কেটে হত্যা

0
205

মিজানুর রহমান মিলন সৈয়দপুর :
নীলফামারীর সৈয়দপুর শহরের নতুন বাবুপাড়া এলাকায় দুলাল হোসেন (৪০) নামে এক রিকশা চালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার ভোরে ওই এলাকার সানাউল্লাহ বসুনিয়া সড়কে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। রিকশা চালকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে সৈয়দপুর থানা পুলিশ। এদিকে খবর পেয়ে রংপুর ডিআইডির ক্রাইম সিনের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে এলাকা ঘিরে রাখেন। পরে দীর্ঘ সময় ধরে হত্যাকাণ্ডের বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন। তবে কি কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে এবং এরসাথে কারা জড়িত তা এখনও উদঘাটন করা সম্ভব হয়নি। পুলিশ বলছে দ্রুতই হত্যার রহস্য উদঘাটনসহ ও জড়িতদের আইনের আওতায় আনা হবে।

জানা গেছে, দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ডাঙ্গারহাট এলাকার মকবুল হোসেনের ছেলে দুলাল হোসেন পেশায় রিকশা চালক। তিনি নিয়মিত সন্ধ্যার পর থেকে সৈয়দপুরে রিকশা চালিয়ে আয় উপার্জন করতেন। এলাকার একাধিক সুত্র জানায়,দুলাল রিকশা নিয়ে শহরে আসার পর বেশীরভাগ সময় নতুন বাবুপাড়া অবস্থান করতেন। ঘটনার দিন আজ সোমবার ভোরে শহরের নতুন বাবুপাড়া এলাকায় তাকে ধাঁরালো অস্ত্র দিয়ে গলার ডান পাশে কেটে কে বা কাহারা হত্যা করে পালিয়ে যায়। ঘটনাস্থলে দুলালের রিকশা ও মোবাইল ফোনটি সড়কের ওপর পড়েছিল। ভোরবেলা পথচারিদের চলাচল শুরু হলে সড়কের ওপর এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে সৈয়দপুর থানা পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এছাড়া অপরাধ তদন্ত বিভাগ’র (সিআইডি) ক্রাইমসিনের সদস্যরা ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেন। পরে লাশটি উদ্ধার করে থানায় নেয়ার পর ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হয়। এদিকে, খবর পেয়ে সকালে নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান ও সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সারোআর আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানতে চাইলে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান বলেন, ভোরে খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছেই সুরতহাল রিপোর্ট তৈরী করে রিকশা চালক দুলালের মরদেহ উদ্ধার করা হয়। তিনি বলেন খুব শিগগির এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করে দোষীদের আইনের আওতায় আনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here