সৈয়দপুরে বিদ্যূৎস্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু

0
609

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে বাড়ির ডিসলাইনের সংযোগ ঠিক করতে গিয়ে বিদ্যূৎস্পৃষ্ট হয়ে দুই সন্তানের জনক মানিক হোসেন বাবু (৪২) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাতে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের ঢেলাপীর রেলঘুমটি পাড়ায় নিজ বাড়িতে এ দূর্ঘটনাটি ঘটেছে।
নিহতের পারিবারিক জানা গেছে, উল্লিখিত এলাকার আব্দুল বারী’র ছেলে মানিক হোসেন ওরফে বাবু (৪২)। তিনি পেশায় একজন শ্রমিক। ঘটনার দিন গত শুক্রবার রাতে মানিক হেসেন বাবু তার নিজ বাড়িতে ঘরে বসে টেলিভিশনে বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়ার মধ্যে অনুষ্ঠিত ক্রিকেট খেলাটি দেখছিলেন। এ সময় হঠাৎ প্রচন্ডবেগে বৃষ্টিপাত শুরু হলে বিদ্যূৎ চলে যায়। এ অবস্থায় বাবু টিভির ডিসলাইনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন। পরবর্তীতে রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে বিদ্যূৎ এলে ক্রিকেট খেলার দেখার জন্য আবারও টিভিতে ডিসলাইনের সংযোগ দেওয়ার সময় আকস্মিক বিদ্যূতায়িত হয়ে পড়েন তিনি। ঘটনাটি তাৎক্ষনাৎ টের পেয়ে তার পরিবারের লোকজন সঙ্গে সঙ্গে তাকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে গিয়ে যান। কিন্তু সেখানে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। মৃত. বাবু’র স্ত্রী রত্না, এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।
এদিকে, বাবু’র মর্মান্তিক মৃত্যুর ঘটনায় তার পরিবারের সদস্যদের মাঝে শোকে ছাড়া নেমে এসেছে। গতকাল তার বাড়িতে গিয়ে দেখা যায় পরিবারের উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে তাঁর পরিবারের লোকজন একেবারে বাকরুদ্ধ হয়ে পড়েছেন। এ সময় তার পরিবারের সদস্যদের গগণবিদারী আহাজারিতে গোটা এলাকার পরিবেশ ভারি হয়ে উঠে। তার পরিবারের সদস্যদের আর্তনাতে সেখানে উপস্থিত অনেকেই চোখের পানি ধরে রাখতে পারেনি। গতকাল শনিবার সকালে জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত ঘঁনার সত্যতা নিশ্চিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here