ঠাকুরগাঁওয়ে ট্রাক-ইজিবাইকের সংঘর্ষে নিহত-৩ !

0
72

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে ট্রাক-ইজিবাইকের সংঘর্ষে ৩জন ইজিবাইক যাত্রীর মৃত্যু ঘটেছে।ঘটনাস্থলেই মারা যান দুইজন, পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন আরও একজন। এছাড়াও দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঠাকুরগাঁও থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুর ২টায় ঠাকুরগাঁও টু পঞ্চগড় মহাসড়কের বোর্ড অফিস নামক এলাকায় মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম।

তিনি জানান, নিহতদের মধ্যে একজনের নাম মজিবর(৫৫), তার বাড়ী সদর উপজেলার সালন্দর ইউনিয়নের সিংপাড়ায়, তিনি ঠাকুরগাঁও ট্রাক শ্রমিক সদস্য। অপর দুইজনের মধ্যে একজনের নাম চঞ্চল(৩৮) ও আরেকজনের নাম মোস্তফা কামাল (৪০)- দুজনেরই বাড়ী সদর উপজেলার চোংগাখাতা নামক এলাকায়।নিহতরা সকলেই ইজিবাইক যাত্রী ছিলেন।তবে আহতদের নাম-ঠিকানা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয়রা জানান, ঠাকুরগাঁও থেকে পঞ্চগড় অভিমুখে দ্রুতগতির একটি ট্রাক বোর্ড অফিস বাজার অতিক্রমকালে ঠাকুরগাঁওমুখী একটি ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়, পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিলে সেকানে আরও একজনের মৃত্যু হয়।

এদিকে হাসপাতালে আহতদের দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুরে প্রেরণ করা হয়েছে বলে জানান ফায়ার সার্ভিসের ষ্টেশন ম্যানেজার মো: মফিদার রহমান।

এ ঘটনায় স্থানীয় উত্তেজিত জনতা রাস্তায় গাছের গুড়ি ফেলে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে দুটি ট্রাক ভাংচুর করে, পরে পুলিশ গিয়ে অবরোধ তুলে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here