ডায়েট ভুলে খাবারে মত্ত হবু মা নুসরাত

0
20

খবর৭১ঃ অন্তঃসত্ত্বা অবস্থায় খাবারের প্রতি প্রবল ইচ্ছা জাগাটা খুবই স্বাভাবিক। এই সময় রুচিও ঘনঘন বদলায়। তেমনই অবসস্থা হয়েছে টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের। আর কয়েকদিনের অপেক্ষা। তার পরই নায়িকার কোল আলো করে আসবে সন্তান। নিখিল জৈনের সঙ্গে বিয়ে বিতর্ক, যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম নিয়ে আলোচনা-সমালোচনা চলছেই।

কিন্তু সেসব বিতর্কে কান দিতে নারাজ নুসরাত জাহান। মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিচ্ছেন তিনি। ডায়েট ভুলে মেতেছেন খাবারের নেশায়। সম্প্রতি নায়িকা তা ইনস্টাগ্রামে শেয়ার করেন রাইস আর আমের ছবি। ক্যাপশনে লেখেন, ‘কেউ কি একটু স্টিকি রাইস আর আম খাবেন?’

এর কিছুক্ষণের মধ্যেই আবার নতুন ইনস্টাগ্রাম স্টোরি জ্বলজ্বল করল নুসরাতের প্রোফাইলে। সেখানে ডেসার্ট ভুলে নন-ভেজ মেইন কোর্সে মজে নায়িকা। একটি থাই ডিশের ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘থালায় থাই’।

ছবিতে দেখা যাচ্ছে, স্যুপের মধ্যে বিশাল একটি গোটা মাছ। তার উপর কাঁচা মরিচসহ পুদিনা ও ধনেপাতা দিয়ে সাজানো রয়েছে সেই থাই খাবার। এমনতিই থাই কুসিন নুসরাতের বেশ পছন্দের। নুসরাতের সঙ্গে তার হবু সন্তানও মায়ের সঙ্গে চেটেপুটে নিচ্ছে সেই স্বাদ, সেটাই বলে দিল এই ছবি।

এদিকে, নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসার পর থেকেই একের পর এক কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী। তবে সোশ্যাল মিডিয়া থেকে ছুটি নেয়ার মুডে নেই তিনি। ভীষণরকমভাবে অ্যাক্টিভ নায়িকা মনের কথা তুলে ধরছেন ইনস্টাগ্রামের দেয়ালে।

চলতি বছরের সেপ্টেম্বরেই নতুন অতিথি আসছে নুসোতের ঘরে। শিগগিরই প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায় পেরিয়ে তৃতীয় এবং অন্তিম পর্যায়ে প্রবেশ করবেন তিনি। এখন চলছে দিন গোনার পর্ব। তবে সমানতালে শুটিংও সেরে যাচ্ছেন হবু মা। বিজ্ঞাপনী শ্যুট ও ফটোশ্যুট নিয়ে বেশ ব্যস্ত তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here