নড়াইলে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন

0
212

উজ্জ্বল রায় (নড়াইল জেলা) প্রতিনিধি:
নড়াইল জেলায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পুষ্পমাল্য অর্পণ, দোয়া অনুষ্ঠান ও মিষ্টি বিতরণ। করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধের কারণে সীমিত আকারে। বুধবার সকাল ৭টায় নড়াইল জেলা আওয়ামীলীগ কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে নড়াইল জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাদক ওসদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ অচীন চক্রবর্তী, সাধারণ সম্পাদক অ্যাডঃ ওমর ফারুক সহ জেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

অপরদিকে নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে উপজেলা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সী আলাউদ্দিনের সভাপতিত্বে সভায় আওয়ামীলীগের প্রতিষ্ঠার প্রেক্ষাপট তুলে ধরে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মসিউর রহমান, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নেতা ডাঃ মনোয়াার হোসেন তাপস সহ উপজেলা পর্যায়ের দলীয় নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে দোয়া অনুষ্ঠানে করোনা থেকে মুক্তির জন্য দোয়া করা হয়। পরে উপস্থিত নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। এছাড়া নড়াইলের কালিয়া উপজেলা পর্যায়েও প্রতিষ্ঠাবার্ষিকী বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here