নড়াইলে কিশোরীকে গণর্ধষণ হাসপাতালে ভর্তি গ্রেপ্তার ১

0
257

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে: নড়াইলে এক কিশোরীকে গণর্ধষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া বিপ্লব শরীফ (৩৫) লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের নখখালী গ্রামের লতিফ শরীফের ছেলে।

বৃহস্পতিবার (২৭ মে) বিকেলে কারাগারে পাঠানো হয়েছে ধর্ষক বিপ্লব শরীফ কে। ধর্ষণের শিকার ওই কিশোরীর বাড়ি লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের চাকুলিয়া গ্রামে,এ ঘটনায় আজ বৃহস্পতিবার দুপুরে কিশোরীর মা বাদী হয়ে লোহাগড়া থানায় মামলা করেছেন।মামলায় সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করা হয়েছে।

কিশোরীর মা অভিযোগ করেন,মাগুরার মোহম্মদপুর উপজেলার মশাখালী গ্রামের রেজাউল (৩০) এর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মেয়েটির। রেজাউল নড়াইল শহরের মহিষখোলা গ্রামে ভাড়া থাকতেন।মহিষখোলার ওই বাসায় রেজাউল মেয়েটিকে এনে ৯ থেকে ১২ মে পর্যন্ত আটকে রেখে পাঁচজন মিলে পালাক্রমে ধর্ষণ করে।এরপর নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের ঝিকরা গ্রামে এক বাড়িতে ১৮ মে পর্যন্ত আবারও আটকে রেখে কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করা হয়।সেখান থেকে কিশোরী পালিয়ে রক্ষা পায়।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, গ্রেপ্তার হওয়া বিপ্লব শরীফকে কারাগারে পাঠানো হয়েছে।অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।নির্যাতীত কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here