রোজিনা ইসলামকে যড়যন্ত্রমুলক হয়রানীর প্রতিবাদে সুনামগঞ্জ প্রেস ক্লাবের মানববন্ধন

0
238

সুনামগঞ্জ প্রতিনিধি: প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব জেবুন্নাহার কর্তৃক হেনস্তার প্রতিবাদ ও মিথ্যা মামলা থেকে মুক্তির দাবীতে মানববন্ধন করেছে সুনামগঞ্জ প্রেস ক্লাব।

বুধবার বেলা ১২ টায় উকিলপাড়াস্থ সুনামগঞ্জ প্রেস ক্লাবের সম্মুখে মানববন্ধন ও প্রতিবাদ অনুষ্ঠিত হয়েছে।

মানব বন্ধন অনুষ্ঠানে সুনামগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সুনামগঞ্জ পৌর কলেজের অধ্যক্ষ শেরগুল আহমদের সভাপতিত্বে ও সুনামগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল হকের সঞ্চালনায় সুনামগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ বলেন, বর্তমান সরকার কোভিড-১৯ করোনা ভাইরাসের চ্যালেঞ্জ অত্যন্ত দক্ষতার সাথে মোকাবেলা করে যাচ্ছেন।

ঘোষণা করেছেন দূর্নীতির বিরুদ্ধে জিরোন টলারেন্স নীতি। দূর্নীতি মুক্ত স্বনির্ভর বাংলাদেশ বিনির্মাণে সরকার ইতিমধ্যে বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন। সাংবাদিকরাও প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতিকে সাধুবাদ জানিয়ে দূর্নীতির বিরুদ্ধে দু’ চার কলম লিখার সাহস পেলেও কিছু দূর্নীতিবাজ আমলার কারনে সরকারের উন্নয়ন অগ্রযাত্রা ব্যাহত হচ্ছে।

গণমাধ্যম রাষ্ট্রের চতুর্থস্তম্ভ বলা হলেও প্রায়ই দূর্নীতিবাজদের বিরুদ্ধে কলম তুললেই তেড়ে আসে বন্দুকের নল। শুরু হয় অকথ্য নির্যাতন। আমি একজন গণমাধ্যমকর্মী হিসেবে সরকারের কাছে জোর দাবী জানাচ্ছি প্রথম আলের জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে যারা ন্যাক্কারজনক ভাবে হেনস্তা করেছেন তাদেরকে চিহ্নিত করে উপযুক্ত বিচার করে মিথ্যা মামলা থেকে নিঃশর্ত মুক্তি দিয়ে গণমাধ্যমের স্বাধীনতার পক্ষে অবস্থান নিবেন সেই প্রত্যাশা করি।
মানব বন্ধনে আরও বক্তব্য রাখেন সাংবাদিক মিজানুর রহমান মিজান,
মানবেন্দ্র তালুকদার মানব,সেলিম আহমদ তালুকদার, অরুণ চক্রবর্তী, ঝুনু চৌধুরী, হিমাদ্রি শেখর ভদ্র, জসিম উদ্দিন, সিরাজুল ইসলাম শ্যামল, আনোয়ারুল হক, সুলেমান মিয়া, ফরিদ মিয়া, বাবুল মিয়া, রুজেল আহমদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here