মদন হসপিতালে সিসিটিভির ফুটেজে অনৈতিক কাজের তদন্তে সত্যতা মিলেছে

0
150

মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদন হমহসপিতালে সিসিটিভির ফুটেছে অনৈতিক কাজের তদন্তের সত্যতা পেয়েছে তদন্ত কমিটি। আজ রবিবার তদন্ত কমিটি উপজেলা স্বাস্থ্য প্রশাসকের নিকট এমন একটি প্রতিবেদন
জমা দিয়েছেন। বিষয়টি কমিটির প্রধান আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার সৈয়দ সাঈম হাসান রিয়াদ নিশ্চিত করেছেন। গত ২৯ এপ্রিল বৃহস্পতিবার মদন হসপিতালে ওয়ার্ডে স্থাপনকৃত সিসিটিভির ফুটেজে দেখা যায় আউটসোসিং হতে নিয়োগ প্রাপ্ত ওয়ার্ড বয় মোরাদ এক নারীর সাথে অনৈতিক কাজে লিপ্ত রয়েছে জড়িত । ফলে বিষয়টি সঠিক তদন্তের জন্য আবাসিক মেডিকেল অফিস ডাক্তার সৈয়দ সাঈম হাসান রিয়াদকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেন স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডাক্তার হাসানূল হক।

এতে তিনি ৭ কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন প্রদান করা জন্য নির্দেশ দেন তদন্তকমিটিকে। এ ব্যাপারে তদন্ত কমিটি বিষয়টি যাচাই বাছাই করে অনৈতিক কাজে সত্যতা পেয়ে সিভিল সার্জন বরাবর একটি প্রতিবেদন দাখিল করেছেন সংশ্লিষ্ট কমিটি।

এ ব্যাপারে তদন্ত টিমের প্রধান আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার সাঈম হাসান রিয়াদ জানান, সিসিটিভি ফুটেজ যাচাই বাছাই করে নারীর সাথে ওয়ার্ড বয়ের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। আজ রবিবার সিভিল সার্জন বরাবর একটি প্রতিবেদন জমা দিয়েছি।

মদন হাসপাতালের স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাক্তার ডাক্তার হাসানূল হক জানান, ২৯ এপ্রিল বৃহস্পতিবার সিসিটিভি ফুটেজে হসপিতালের ওয়ার্ডের ভিতর অনৈকি কাজ হচ্ছে বিষয়টি নজরে আসে। পরে আমি আবাসিক মেডিকেল অফিসার সাঈম হাসান রিয়াদকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করি। আজ রবিবার তদন্ত কমিটি এ ব্যাপারে একটি প্রতিবেদন জমা দিয়েছেন। যথাযত ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রতিবেদনটি সিভিল সার্জন বরাবর প্রেরণ করা হবে।

মদন হসপিতালে ওই নারী গত ২৮ এপ্রিল পেটে ব্যথা নিয়ে ভর্তি হয়। সে আটপাড়া উপজেলার বাউশা খলাপাড়া গ্রামের বাসিন্দা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here