চাঞ্চল্যকর গনধর্ষণ মামলার প্রধান আসামী আলমগীরকে আটক

0
88

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জামালগঞ্জে চাঞ্চল্যকর গনধর্ষণ মামলার প্রধান আসামী আলমগীরকে আটক করেছে র‍্যাব। সে জামালগঞ্জের চানপুর আবুরহাটি গ্রামের বজলুল মিয়ারচর ছেলে।
শুক্রবার বিকালে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার বামোরচর গ্রামের আসামি বোন জামাইয়ের বাড়ি থেকে থাকে আটক করে র‍্যাব-৯ সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

র‍্যাব সূত্রে জানাযায়, গত ২৭ এপ্রিল মঙ্গলবার রাতে আলমগীর মিয়া ও তার এক বন্ধু জুসের সাথে নেশা জাতিয় দ্রব্য মিশিয়ে খাইয়ে অচেতন করে দুই গার্মেন্টস কর্মীকে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার চাঁনপুরহাটি গ্রামের খোরশেদ মোল্লার ক্ষিরা ক্ষেত নিয়ে গনধর্ষণ করে। পরে এ ঘটনায় নুর আলম (৩৫) বাদী হয় জামালগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধণ) ২০০৩ মূল ধারাঃ ৩২৮ পেনাল কোড তৎসহ ৯(৩) ও মামলা নং-০৪ দায়ের করেন।
মামলার দায়ের পর পরি গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ ৩০ এপ্রিল শুক্রবার বিকালে র‍্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের লেঃ কমান্ডার সিঞ্চন আহমদ ও এএসপি মোঃ আব্দুল্লাহ এর নেতৃত্বে একটি চৌকশ আভিযানিক দল নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে মোহনগঞ্জ উপজেলার বামোরচর গ্রামের আসামী আলমগীরের বোন জামাই মোঃ আঃ রহমানের বাড়ি থেকে তাকে আটক করে।

র‍্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের লেঃ কমান্ডার সিঞ্চন আহমদ ও এএসপি মোঃ আব্দুল্লাহ এর সত্যতা নিশ্চিত করে বলেন, আজ বিকালে আটককৃত আসামীকে জামালগঞ্জ থানায় হস্তাস্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here