রিমান্ডে শেষে ‘শিশু বক্তা’ রফিকুল ফের কারাগারে

0
215

খবর৭১ঃ কথিত ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানীকে রিমান্ডে শেষে আবারও কামিশপুর কেন্দ্রীয় কারাগার-২ এ ফেরত পাঠোনো হয়েছে।

শনিবার (২৪ এপ্রিল) দুপুরে তাকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ পৌঁছে দেয় পুলিশ। গাজীপুর মহানগর পুলিশের বাসন থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় তাকে দুইদিনের রিমান্ডে নেয়া হয়।

গাজীপুরের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, গত বুধবার (২১ এপ্রিল) ভার্চুয়াল শুনানির মাধ্যমে গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শেখ নাজমুন্নাহার রফিকুল ইসলাম মাদানীকে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে তাকে বৃহস্পতিবার (২২ এপ্রিল) আদালতের নির্দেশনা অনুযায়ী বাসন থানার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে আনা হয়। রিমান্ড শেষ হওয়ায় আজ শনিবার আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিলে পুলিশ কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে পৌঁছে দেয়।

ওসি আরও বলেন, জিজ্ঞাসাবাদে রফিকুল ইসলাম মাদানী অনেক তথ্য দিয়েছেন। এখন আমরা এসব তথ্য যাচাই করে দেখব। পরে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, রাষ্ট্রবিরোধী উসকানিমূলক বক্তব্য দেওয়ায় গত ৭ এপ্রিল রফিকুল ইসলাম মাদানীকে তার গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলার লেটিরকান্দা থেকে আটক করে র্যাব। পরদিন ৮ এপ্রিল র্যাব বাদী হয়ে গাজীপুর মহানগরীর গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here