নড়াইলে পিস্তল তাজা গুলি ও ম্যাগজিন সহ যুবক গ্রেফতার

0
250

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:
নড়াইলে এক ভাঙাড়ি ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি ও কুপিয়ে টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় সাব্বির সরদার (২৬) নামে এক যুবককে গ্রেফতারের দাবি করেছে পুলিশ। ওই সময় তার কাছ থেকে ব্যবসায়ীকে গুলি করায় ব্যবহৃত একটি পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।
বুধবার (১৪ এপ্রিল) দুপুরে এ তথ্য জানান পুলিশ সুপার প্রবীর কুমার রায়। গ্রেফতার সাব্বির সরদার যশোর সদর উপজেলার রঘুরামপুর এলাকার নওয়াব আলীর ছেলে।
পুলিশ জানায়, গত ৬ এপ্রিল বিকেলে নড়াইল শহরের ধোপাখোলা এলাকায় দুই মোটরসাইকেলে ছয় অস্ত্রধারী যুবক যায় ভাঙাড়ি ব্যবসায়ী মুজিবরের ব্যবসা প্রতিষ্ঠানে। তারা মুজিবরের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। মুজিবর চাঁদা দিতে অস্বীকার করলে অস্ত্রধারীরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এরপর ক্যাশবাক্সে থাকা টাকা নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় আহত মুজিবুর রহমান বাদী হয়ে ছয়জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেন।
এসপি জানান, এ মামলার প্রধান অভিযুক্ত সাব্বিরকে মঙ্গলবার রাতে দক্ষিণ নড়াইল এলাকার আমজেদ হুজুরের ছেলে মামুনের বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। সেসময় তার কাছ থেকে অস্ত্র-গুলি উদ্ধার করা হয়। তবে তার আশ্রয়দাতা মামুন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। অস্ত্র উদ্ধারের ঘটনায় সাব্বির সরদার ও তার আশ্রয়দাতা মামুনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।
তিনি আরো বলেন, এ ঘটনায় মোট চারজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।
এর আগে নাইমুল ইসলাম ওরফে দুর্জয় ওরফে ডিজে নাইম, তরিকুল ও কাজেম ওরফে কাদের মোল্লা নামে তিনজনকে গ্রেফতার করে পুলিশ। আগে গ্রেফতার হওয়া তিনজন আদালতে নিজেদের দোষ স্বীকার করে জবানবন্দি দেন বলে জানায় পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here