ঝিনাইদহে করোনায় আক্রান্ত ১৩

0
218

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধিঃ গত ২৪ ঘন্টায় ঝিনাইদহ নতুন করে ১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় ২৫৩৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। ৮এপ্রিল বৃহস্পতিবার ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম জানান, সকালে ঝিনাইদহ ল্যাব ও কুষ্টিয়া ল্যাব থেকে ৪২ টি নমুনার রিপোর্টে নতুন ১৩ জন আক্রান্ত হয়েছেন। তন্মধ্যে সদরে ১০, শৈলকুপায় ১ ও কালীগঞ্জে ২ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৫৩৬ জন। এরমধ্যে সুস্থ্য হয়েছেন ২৩৫৭ জন। এ পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে ৪১ জন মৃত্যুবরণ করেছে।

শৈলকূপায় করোনায় একজনের মৃত্যু:  ঝিনাইদহের শৈলকুপায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মো: দরবার আলী (৭০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দরবার আলী উপজেলার ফুলহরি গ্রামের মৃত আক্কেল আলীর ছেলে।
ঝিনাইদহ জেলা প্রশাসক মো: মজিবর রহমানের নির্দেশে ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ আব্দুল হামিদ খান এর সার্বিক তত্ববানে বৃহস্পতিবার মহিষাকুন্ডু পঞ্চগ্রাম গোরস্থানে তার দাফন করা হয়েছে। দাফন কাফনের কাজ করেন উপজেলা ভিত্তিক দাফন কমিটির সদস্য ও মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষক মাওঃ শাহিনুর আলম। মৃত মো: দরবার আলী একজন মুদি দোকানদার ছিলেন।
ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা বেগম জানান, গত ০৩ এপ্রিল শনিবার অসুস্থ হয়ে সন্ধ্যা ৬টার দিকে সদর হাসপালে ভর্তি হন। ওই দিনই তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৮টার দিকে তিনি মারা যান।
আজ পর্যন্ত ৬৮ জন করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ মৃত ব্যক্তির লাশ দাফন সম্পন্ন করলো ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here