জিতেও উয়েফা ইউরোপা লিগ থেকে বাদ নাপোলি

0
235

খবর৭১ঃ
উয়েফা ইউরোপা লিগে নিজেদের দ্বিতীয় লেগের খেলায় স্প্যানিশ ক্লাব গ্রানাডে ২-১ গোল ব্যবধানে হারিয়েও সেরা ষোলোতে জায়গা করে নিতে পারল না নাপোলি। দুই লেগ মিলিয়ে এগিয়ে থাকায় পরের রাউন্ডে খেলবে গ্রানাডা।

এর আগে প্রথম লেগের খেলায় ঘরের মাঠে ইতালিয়ান ক্লাব নাপোলিকে পাত্তাই দেয়নি গ্রানাডা। প্রথম লেগে ২-০ গোল ব্যবধানে জিতে এগিয়ে ছিল স্প্যানিশ ক্লাবটি। ফলে সেরা ষোলোতে উঠতে হলে তিন গোল ব্যবধানে জয় প্রয়োজন ছিল নাপোলির।

দ্বিতীয় লেগের খেলায় বৃহস্পতিবার রাতে পুরো ম্যাচে একচ্ছত্র আধিপত্য বিস্তার করে স্বাগতি নাপোলি। বল দখল থেকে শুরু করে প্রতিপক্ষের ডি-বক্সের ভেতরেও একের পর এক আক্রমণ চালায় তারা।

আর কাঙ্ক্ষিত গোলের দেখা পায় ম্যাচের তিন মিনিটেই। নাপোলির ইতালিয়ান ফরোয়ার্ড লোরেঞ্জো অ্যানসাইনের বাড়ানো পাশে সহজেই গ্রানাদার গোলকিপারকে পরাস্থ করেন পোলিশ তারকা ফুটবলার পিত্রো জেলিনস্কি।

লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি স্বাগতিকরা। ম্যাচের ২৭তম মিনিটে ফরাসি তারকা দিমিত্রি ফাউলকুয়েরের পাসে সমতাসূচক গোলটি করেন অ্যাঞ্জেল মনতোরো সানচেস। প্রথমার্থে আর কোনো গোল না হলে ১-১ ব্যবধান নিয়েই বিরতিতে যায় দুদল।

দ্বিতীয়ার্ধে ফিরে খেলার গতি বাড়িয়ে দেয় স্বাগতিকরা। আর সফলতা আসে খেলার ৫৯ মিনিটে। ডানপ্রান্ত থেকে আক্রমণে উঠা লোরেঞ্জো অ্যানসাইনের বাড়ানো বলে দুর্দান্ত এক শট জাল স্পর্শ করলে এগিয়ে যায় নাপোলি।

এরপর শেষ পর্যন্ত একের পর এক আক্রমণ করতে থাকে নাপোলি। কিন্তু শেষদিকে ফিনিশিংটা ভালোভাবে সম্পন্ন করতে পারেননি কেউই। তাই ২-১ গোল ব্যবধানেই ম্যাচ শেষ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here