খালেদা জিয়ার মুক্তির দাবীতে শেরপুরে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

0
560
খালেদা জিয়ার মুক্তির দাবীতে শেরপুরে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

খবর৭১ঃ

শেরপুর থেকে আবু হানিফঃ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে ২৩ নভেম্বর দুপুরে শেরপুর জেলা বিএনপির উদ্যোগে জেলা বিএনপির কার্যালয়ে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহসভাপতি এডভোকেট আব্দুল মজিদ বাদল, আলহাজ্ব মো: সাইফুল ইসলাম স্বপন, এডভোকেট মোখলেছুর রহমনার জীবন, আলাহাজ্ব এডভোটেক তৌহিদুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আওয়াল চৌধুরী, যুগ্ম-সম্পাদক এডভোকেট রাকিব, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ পলাশ, আক্রামুজ্জামান রাহাত, শহর বিএনপির সভাপতি এডভোকেট আব্দুল মান্নান, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ আলী, জেলা যুবদলের আহ্বায়ক সফিকুল ইসলাম মাসুদ, যুগ্ম-আহ্বায়ক আতাহারুল ইসলাম আতা, জেলা শ্রমিকদলের সভাপতি শওকত হোসেন ও জেলা ছাত্রদেলর সভাপতি শওকত হোসেন প্রমুখ। সভাপতির বক্তব্যে মাহমুদুল হক রুবেল বলেন, দেশ আজ পুলিশি রাজ্যে পরিনত হয়েছে।

কারণ নির্বাচনে জনগনের ভোট হরণ করে ইলেকশনের আগের রাতেই পুলিশ দিয়ে সীল মেরে বাক্স ভর্তি করে ক্ষমতায় এসে সরকার এখন পুলিশের কাছে জিম্মি হয়ে পড়েছে। তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া ও তার পরিবারকে ধ্বংস করার সব ধরনের ষড়যন্ত্র করছে সরকার। দলীয় ডাক্তার দিয়ে বেগম জিয়াকে মেরে ফেলার চেষ্টা করছে সরকার। বেগম জিয়ার কিছু হলে, পুলিশ দিয়ে জনগনের আন্দোলনকে ঠেকাতে পারবে না সরকার। গনতান্ত্রিক আন্দোলনেও বাধা দেয়া হচ্ছে।

পেঁয়াজ, চাল, ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম লাগামহীনভাবে বেড়ে গেলেও সরকার তা নিয়ন্ত্রনে ব্যর্থ। কাজেই অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও পেয়াজসহ দ্রব্য মূল্যের দাম কমানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here