সংযুক্ত আরব আমিরাতে বঙ্গবন্ধু সেন্টেনিয়াল স্কুলের (প্রস্তাবিত) কাজের অগ্রগতি পরিদর্শনে প্রবাসী কল্যাণ ও কর্মসংস্থান মন্ত্রী

0
854
স্কুলের জন্যে লীজ নেওয়া জমি পরিদর্শনে প্রবাস কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী
সংযুক্ত আরব আমিরাতে বঙ্গবন্ধু সেন্টেনিয়াল স্কুলের (প্রস্তাবিত) কাজের অগ্রগতি পরিদর্শনে প্রবাসী কল্যাণ ও কর্মসংস্থান মন্ত্রী। ছবিঃ তিশা সেন, সংযুক্ত আরব আমিরাত।

খবর৭১ঃ

তিশা সেন, সংযুক্ত আরব আমিরাতঃ ফেব্রুয়ারী মাসে আমিরাতে আসেন প্রবাস কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রি ইমরান আহমদ। সেই সফরে রাস আল খাইমা স্কুল পরিদর্শন শেষে সরকারের পক্ষ থেকে সকল সহযোগিতার প্রতিশ্রুতি দিয়ে, প্রবাসীদেরও এগিয়ে আসতে বলেন। আঠ মাস শেষে সংযুক্ত আরব আমিরাতে বঙ্গবন্ধু সেন্টেনিয়াল স্কুল(প্রস্তাবিত) রাস আল খাইমাহ এর লীজ নেওয়া নতুন জমিতে আজ ১৬ অক্টোবর কাজের অগ্রগতি পরিদর্শনে রাস আল খাইমাহ আসেন প্রবাসী কল্যাণ ও কর্মসংস্থান মন্ত্রী মোহাম্মদ ইমরান আহম্মদ এম পি।

তিনি কাজের অগ্রগতি দেখে এই উদ্যোগের সাথে জড়িত সকল প্রবাসিকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন। এ সময় মন্ত্রী বলেন এমন দ্রুততার সাথে অগ্রগতি হলে শীঘ্রই সুফল পাবে সকল প্রবাসী বাংলাদেশী শিক্ষার্থী ও অভিভাবকগণ। বঙ্গবন্ধু এর জন্মশতবার্ষিকীতে ভবনের কাজ শেষ হবে বলে জানান। সবাইকে এই কর্মশালায় এক যোগে কাজ করতে হবে,তাহলে সফলতা সহজে আসবে বলে জানান তিনি। এ সময় মন্ত্রীর সাথে রাষ্ট্রদূত ডাক্তার মোহাম্মদ ইমরান, কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান, ডেপুটি কনসাল জেনারেল সাহেদুল ইসলাম, কর্মাশিয়াল কাউন্সেলর কামরুল হাসান, লেবার কাউন্সেলর ফাতেমা জাহান, শিক্ষা – সাংস্কৃতিক এবং পর্যটন বিষয়ক রফিকুল আমিন উপস্থিত ছিলেন।

এসময় আরো উপস্হিত ছিলেন উত্তর আমিরাতের কমিনিউটি নেতা নিয়ে গঠিত স্কুল উন্নয়ন কমিটি এর প্রকৌশলী আবু জাফর চৌধুরী, অধ্যাপক আবদুস সবুর, সেলিম উদ্দীন চৌধুরী, মোহাম্মদ আবদুল আলিম প্রমূখ। এই সময় স্কুল এবং কেন্দ্রের নেতৃবৃন্দদের মধ্যে উপস্হিত ছিলেন ভারপ্রাপ্ত সভাপতি তাজ উদ্দীন, কেন্দ্রের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ আকতার হোসেন সি আই পি,(যুগ্নসম্পাদক) ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ মুছা,সাংগঠনিক সম্পাদক সুবোধ চৌধুরী,অর্থ সম্পাদক জসিম উদ্দীন ভূইয়া,সিনিয়র সদস্য মোশরফ হোসেন,সহ অর্থ মোহাম্মদ দিদার হোসেন,দপ্তর সম্পাদক সাহাব উদ্দীন,মোহাম্মদ ইব্রাহিম, স্কুলের অধ্যক্ষ হাবিবুর রহমান,সিনিয়র শিক্ষক মোহাম্মদ আজিজুর রহমান,এটি এম শাহানেওয়াজ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here