সমাজকল্যান মন্ত্রীর এপিএস-এর বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

0
248

আসাদুল ইসলাম সবুজ, লালমনিসরহাট প্রতিনিধিঃ  লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণায় অংশ নেয়ার অভিযোগে সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদের এপিএস মিজানুর রহমানের বিরুদ্ধে নির্বাচন কমিশনের দায়ের করা মামলা প্রত্যারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে নৌকা মার্কার প্রার্থী। সোমবার (১১মার্চ) দুপুরে ওই উপজেলার নৌকা মার্কার প্রার্থী রফিকুল ইসলাম সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ দাবী জানান।
তিনি বলেন, নির্বাচন স্থগিত করার জন্য মোটর সাইকেল প্রতীকের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ইমরুল কায়েস ফারুক প্রতীক বরাদ্দের পর থেকেই বিভিন্নভাবে ষড়যন্ত্র করে আসছেন। বিদ্রোহী প্রার্থীর লোকজন নৌকা মার্কার প্রার্থীর লোকজনের উপরে হামলা চালায়। মামলায় ১০জন নেতাকর্মী গুরুতর আহত হয়। হামলার সময় তারা ১০টির বেশি মটোর সাইকেল পুড়িয়ে ফেলে।
তিনি অভিযোগ করে বলেন, এতকিছুর পরেও নিবার্চন বন্ধ করতে না পেরে বিদ্রাহী প্রার্থী প্রচারনার শেষ সময়ে সমাজকল্যান মন্ত্রী নরুজ্জামান আহমেদের এপিএস মিজানুর রহমানের নামে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ দিয়েছেন। সংবাদ সম্মেলন থেকে মন্ত্রীর এপিএস মিজানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে দ্রুত নির্বাচনের তারিখ ঘোষনার দাবি জানান।
এসময় স্থানীয় সারপুকুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনছুর আলী, উপজেলা আওয়ামী লীগ নেতা কৃষিবিদ হযরত আলীসহ জেলার কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও উপেজলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here