সেরে উঠছেন এরশাদ

0
309

খবর৭১ঃ সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সুস্থ হয়ে উঠছেন। জাতীয় পার্টির চেয়ারম্যানের সফরসঙ্গী ও তার একান্ত সচিব মেজর (অব.) খালেদ আখতারের বরাত দিয়ে উপ-প্রেস সচিব খন্দকার দেলোয়ার জালালী যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেন।

খন্দকার দেলোয়ার জালালী জানান, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা এরশাদ আজ বৃহস্পতিবার সকালের নাশতা ও দুপুরের খাবার নিজ হাতে খেয়েছেন। তিনি নিজ কক্ষে চেয়ারে বসতে পারছেন এবং ব্যালকনিতে পাঁয়চারিও করেছেন। নিজ হাতেই সময়মতো ওষুধ খাচ্ছেন তিনি।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসাধীন। রোববার সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি বিমানে করে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এরশাদ।

মঙ্গলবার জাতীয় পার্টির চেয়ারম্যানের উপ-প্রেস সচিব খন্দকার দেলোয়ার জালালী জানান, এই মাত্র সিঙ্গাপুরে কথা বলেছি- আজ তিনি অনেক ভালো বোধ করছেন। তিনি ভালো আছেন, সুস্থ আছেন।

এরশাদের সঙ্গে রয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) মো. খালেদ আখতার, এরশাদের ছোট ভাই হুসেইন মোর্শেদ ও মোর্শেদের স্ত্রী রুখসানা খান মোর্শেদ।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here