ইবিতে প্রয়াত শিক্ষার্থী নাজমুলের স্মরণে দোয়া মাহফিল

0
279

ইবি প্রতিনিধিঃ
ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের আত্মহননকারী শিক্ষার্থী নাজমুল হাসানের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিভাগের ২৪১ নম্বর রুমে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রয়াত নাজমুলের সহপাঠীরা এ অনুষ্ঠানের আয়োজনে করে।

মরহুম নাজমুলের সহপাঠী রুমি নোমানের সঞ্চালনায় দোয়া মাহফিলে বক্তব্য রাখেন বিভাগের সিনিয়র প্রফেসর ও বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, আইন ও শরিয়াহ অনুষদের ডিন প্রফেসর ড. রেবা মন্ডল, বিভাগের সভাপতি প্রফেসর ড. জহুরুল ইসলাম, প্রফেসর ড. নুরুন নাহার, প্রফেসর ড. হালিমা খাতুন, এ্যাসিসটেন্ট প্রফেসর আরমিন খাতুন, এ্যাসিসটেন্ট প্রফেসর সাজ্জাদুর রহমান টিটু, এ্যাসিসটেন্ট প্রফেসর আনিসুর রহমান, ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের লেকচারার শাহেদা আক্তার আশা, মেহেদী হাসান, ও বনানী আফরিন।

অনুষ্ঠানে প্রয়াত নাজমুলের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম কাম খতিব ড. আ স ম শোয়াইব আহমেদ।

উলে­খ্য, গত শুক্রবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সাদ্দাম হোসেন হলে অসুস্থতা ও মানসিক বিষন্নতার জেরে নিজ রুমে ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে নাজমুল হাসান। আজ বুধবার হলের পক্ষ থেকে হল মসজিদে এবং আগামীকাল সাতক্ষীরায় তার নিজ বাড়িতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here