মাগুরায় টানা ২য় দিনের মতো আভ্যন্তরিন রুটে বাস চলাচল বন্ধ

0
219

মাগুরা প্রতিনিধি ॥
বাস চালককে মারধরের প্রতিবাদে মাগুরার আভ্যন্তরিন সকল রুটে টানা ২য় দিনের মতো বাস চলাচল বন্ধ রেখেছে মাগুরা বাস মালিক গ্রুপ ও মটর শ্রমিক ইউনিয়ন।
গতকাল রবিবার সকাল ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরা ঢাকা রোড বাস ষ্টান্ডে বাস মালিক গ্রুপ ও মটর শ্রমিক ইউনিয়ন যৌথ ভাবে মিছিল সমাবেশ করেছে। পথ সমাবেশে বক্তব্য রাখেন বাস মালিক গ্রুপের সাধারন সম্পাদক ইসহাক হোসেন মল্লিক, সাংগঠনিক সম্পাদক ফুরকানুল ইসলাম ও মটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক বাবু মিয়া। বক্তারা অবিলন্বে বাস চালকদের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার এবং পৌর এলাকার বাইরে ইজি বাইক বন্ধ করা না হলে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন।
উল্লেখ্য, গত এক সপ্তাহে শহরের পারনান্দুয়ালী ও ঢাকা রোড বাস ষ্টান্ডে পৃথক ঘটনায় রাসেল ও ইয়ামিন নামের দুই চালককে মারধরের ঘটনায় ৩ জনের নামে থানায় অভিযোগ থাকলেও কোন আসামী গ্রেফতার হয়নি।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সিরাজুল ইসলাম সিরাজ জানান, কোন বাস চালককে মারধরের বিষয়ে থানায় কোন লিখিত অভিযোগ করেনি কেও। ইজি বাইক চালকদেরকে প্রায় বাস মালিক গ্রুপের লোকজন মারধর করার অভিযোগ রয়েছে। সম্পূর্ন অযৌতিক ভাবে বাস চলাচল বন্ধ রেখে জনগনকে ভোগান্তিতে ফেলেছে বাস মালিক গ্রুপ। দ্রুত বাস চলাচল স্বাভাবিক না হলে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here